#Quote

সুখী মানুষ কখনোই দুখী মানুষের কষ্ট বোঝে না! তারা শুধু করুনা করতে জানে।

Facebook
Twitter
More Quotes
প্রিয়ো তুমি বেঁচে থেকো তোমার জীবনের সকল ভালোলাগা নিয়ে, আমি না হয় বেঁচে থাকবো তোমার দেওয়া কষ্ট গুলো আঁকড়ে ধরে।
তুমি তোমার ভালোবাসার মানুষটির সাথে কত দিন, কত বছর, কত মাস আছো দেখার বিষয় নয়, তুমি তার মনে কতটা জায়গা জুড়ে আছো সেটা গুরুত্বপূর্ণ।
মানবজাতি কুকুরের মতো, দেবতার মতো নয় – যতক্ষণ না আপনি রাগী হন তারা আপনাকে কামড় দেবে; রাগী থাকুন এবং আপনাকে কখনই কামড়ানো যাবে না। কুকুর নম্রতা এবং কষ্টে থাকাকে সম্মান করে না। — জ্যাক কেরোয়াক।
নিঃসন্দেহে আমি আমার প্রিয়জনের কষ্ট অনুভব করতে পারি।
পৃথিবীতে আমাদের সবচেয়ে বড় কষ্ট হলো এক তরফা ভালবাসা। আর তারচেয়ে বড় কষ্ট হলো আপনি যাকে ভালোবাসতেন সে জানত, এখনও আপনি তাকেই ভালোবাসেন কিন্তু সে জানে না।
কষ্ট মানুষের কাজের গতি বাড়ায় আর হতাশা গতি একবারে শ্লথ করে দেয়।-রেদোয়ান মাসুদ
আমি যতোই অভিমান করি না কেন, তোমার ছোঁয়া পেলে সব হারিয়ে যায়!
এই দুনিয়াতে এখন সত্য আর মিথ্যার মধ্যে পার্থক্য খুঁজতে গেলে দেখা যাই মিথ্যাই সব । আর মানুষরা সবসময়ই মিথ্যাকে বাহবা জানায়।
কষ্ট পেলে ভালবাসা কখনক হারিয়ে যায় না! যে সত্যিকারের প্রেমিক পুরুষ, যে ভালবাসতে জানে সে হাজারও কষ্টের মাঝেও ভালোবেসে যায়! যা কখনোই হারাবার নয়!
আমাদের জীবনে আমরা কলুর বলদের মতো চোখে ঠুলি পরেছি, মাড়াইয়ের গরুর মতো মুখে টোপর পরেছি, আর একই চক্রে ঘুরছি। আমরা দেখি না, আমরা খাই না। শুধু তা–ই না, আমরা বলিও না। সৈয়দ শামসুল হক লিখেছিলেন, মানুষের চোখ আছে তা দেখবার জন্য শুধু নয়, কাঁদবারও জন্য। আমরা বলি, মানুষের মুখ আছে, তা কেবল খাওয়ার জন্য নয়, বলবারও জন্য। আমাদের মুখে আমরা মুখোশ পরে আছি। আমরা মুখ দেখাব না এবং আমরা কিছু বলবও না। বোবার শত্রু নেই। - আনিসুল হক