#Quote

যারা পরিশ্রম করতে বিশ্বাস করে তারা কখনো ভাগ্য নিয়ে চিন্তা করে না, ভাগ্য অটোমেটিক চলে আসে।

Facebook
Twitter
More Quotes
যে কখনো রোদন করে নাই, সে মনুষ্যের মধ্যে অধম। তাহাকে কখনও বিশ্বাস করিও না। নিশ্চিত জানিও, সে পৃথিবীর সুখ কখনও ভোগ করে নাই। পরের সুখ কখনও তাহার সহ্য হয় না। এমন হইতে পারে যে কোনো আত্মচিত্ত বিজয়ী মহাত্মা, বিনা বাষ্পমোচনে গুরুতর মনঃপীড়া সহ্য করিতেছেন এবং করিয়া থাকেন, কিন্তু তিনি যদি কস্মিনকালে, একদিন বিরলে একবিন্দু অশ্রুজলে পৃথিবী সিক্ত না করিয়া থাকেন, তবে তিনি চিত্তজয়ী মহাত্মা হইলে হইতে পারেন; কিন্তু আমি বরং চোরের সহিত প্রণয় করিব তথাপি তাহার সঙ্গে নহে।
ব্যর্থতা নামক রোগটির সবচাইতে ভালো ঔষুধ হলো আত্মবিশ্বাস আর কঠোর পরিশ্রম, এটা আপনাকে একজন সফল মানুষ করে গড়ে তুলবে। - এ. পি. জে. আব্দুল কালাম
লোকে বলে যে টাকাই শুধু সুখের চাবিকাঠি নয়। তবে চিন্তা করে দেখতে গেলে, যদি আপনার কাছে পর্যাপ্ত অর্থ থাকে তবে আপনি নিজের মনের সুখ আনতে অনেক ইচ্ছা পূরণ করতে পারবেন।
ভাবে পরিশ্রম করেও দুজনে সমান ফল পায় না তাকে ভাগ্যই বলা যেতে পারে আমাদের আজকের এই পোস্টটিতে আমরা
কেহ বিশ্বাস করে কেহ করে না। যে বিশ্বাস করে সেও সত্য-মিথ্যা যাচাই করে না যে অবিশ্বাস করে সেও না। বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্নটা নির্ভর করে মানুষের খুশির উপর।- মানিক বন্দ্যোপাধ্যায়
জীবনটি একটি পার্ক, যা অনেক সুন্দর হতে পারে, কিন্তু কখনও কখনও এটি কেউ বিশ্বাস করতে পারে না।
আমার কাছে তুমি যেমন বিশ্বাস একজন মানুষ ঠিক তেমনি তোমার জন্মদিন তোমার কাছে বিশেষ একটি দিন তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্ত আমি স্মরণীয় করে রাখতে চাই আর সব থেকে বিশেষ মুহূর্ত হচ্ছে তোমার জন্মদিন পালন করার এই মুহূর্ত মুহূর্তটা আমাকে উপহার দেওয়ার জন্য তোমার প্রতি আমি কৃতজ্ঞ ,শুভ জন্মদিন।
আমাদের মনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গুলো কখনোই অন্ধ বিশ্বাসের উপর ছেড়ে দেওয়া উচিত না, কিছু কিছু বিশ্বাস আমাদের জন্য সারা জীবনের কান্না হয়ে দারায়।
মায়ের ভালোবাসা আর বাবার ছায়া শুধুমাত্র ভাগ্যবানরাই পায়|
ভয় দূর করতে চাইলে সবার আগে নিজের উপর বিশ্বাস রাখতে শিখুন।