#Quote

দূরত্ব বাড়লেই সম্পর্কের গুরুত্ব বেড়ে যায়, তাইতো ভালবাসার গুরুত্ব বুঝতে হলে সম্পর্কের মাঝে একটু দূরত্ব থাকা প্রয়োজন।

Facebook
Twitter
More Quotes
আপনার মন খারাপ হলে গুরুত্ব দিন অন্যকে সেবা করার এবং কর্মফলের পরিমাণে নিজেকে মূল্যায়ন করার। কর্মসূচী বানান এবং পরিকল্পনা করুন আল্লাহ্‌র পথে নিজেকে নির্মাণ করার জন্য।
মনের দূরত্ব বেড়ে গেলে পাশাপাশি চেয়ারে বসেও তাকে প্রয়োজনীয় মানুষ বলে মনে হয় না। - সমরেশ মজুমদার
পৃথিবীর সবচেয়ে বড় দূরত্ব জীবন থেকে মৃত্যু পর্যন্ত এই উত্তর সঠিক নয়। সবচেয়ে বড় দূরত্ব হলো আমি তোমার সামনে থাকি কিন্তু তুমি জানো না আমি তোমাকে ঠিক কতটা ভালোবাসি।
সত্যিকারের বন্ধুত্ব হল ভালো স্বাস্থ্যের মতো, যতক্ষণ না সেটা হারিয়ে যায় তার আসল গুরুত্ব উপলব্ধি করা যায়না।
নাম বলব না, কিন্তু এমন একজন আছে, হয়তো সে জানেও না আমার কাছে তার গুরুত্ব কতটা সে জানে না হাজার মানুষের ভিড়েও চোখটা আমার তার দিকেই আটকে যায়, সে জানে না, কতটা ভালোবাসি তাকে
সম্পর্ক টা ততোক্ষণ সুন্দর থাকে, যতক্ষণ একজনের কথা একে অন্যের কথা গুপন থাকে, সম্পর্কটা তখনই দূরত্ব সৃষ্টি হয়ে যায়, যখন একজন অন্য জনের কাছে কথা গোপন করে।
জীবনের প্রতিটা ধাপ পার করার জন্য ভাইয়ের গুরুত্ব না বললেই হবে না, তার জন্যই আজকে আমি এর সফলতা অর্জন করতে পেরেছি তিনিই আমার প্রতিটা কাজে ছিলেন আমার প্রেরণা।
তোমার একটা কাজ কখনোই করা উচিত নয়। সেটা হলো বন্ধুত্বকে ভুল বোঝাবুঝির দ্বারা কবর দেয়া।এটা করার আগে অনেকবার অনেকটা সময় নিয়ে ভাব।
একাকিত্ব শুধু একা হয়ে যাওয়ার অনূভুতি নয়, এটা ঘটে যখন কেউই গুরুত্ব দেয় না।
কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয় এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়।