#Quote

ডিজিটাল যুগের ডিজিটাল বুদ্ধি ফেসবুক চালু হয়েছে জন্মদিন শুরু হয়েছে নিজের জন্মদিন ফেসবুকে পোস্ট করছে না অন্যদেরকে বলতেছে সবাই লজ্জায় পড়ে জন্মদিনের শুভেচ্ছা ফেসবুককে জানাচ্ছে কি আজব এক ফেইসবুক।

Facebook
Twitter
More Quotes
জন্মদিনের শুভেচ্ছা জানাই হে অপরূপা পূর্ণ হোক তোমার সফলতা পূর্ণতাই তোমার পূর্ণিমা
শুভ জন্মদিন আমার সুন্দর স্বয়ং! এই নববর্ষ আনন্দ ও আনন্দে ভরে উঠুক!
আজকে গরীব বলে নিজে ফেসবুক চালাতে হয়। বড় লোক হলে ড্রাইভার রাখতাম।
হে আল্লাহর বান্দা,আজকের তোমার জন্মদিনে জানাই তোমাকে হাজারো সুখের অভিবাদন ভালো থেকো প্রতিটি মূহুর্তেেএটুকুই আশা।তুমি তোমার জন্মদিনে নিও আমার অনন্ত ভালোবাসা।
শুভ জন্মদিন! মনে রাখবেন যে সেরাটি এখনও আসেনি
প্রিয় কলিজার ভাগ্নি আমার! জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই তোমাকে। দোয়া করি তুমি যেন জীবনে অনেক সুখী হও এবংব ড় হয়ে ভালো একজন মানুষ হওয়ার মাধ্যমে আমাদের সকলের মুখ উজ্জ্বল কর। শুভ জন্মদিন ভাগ্নি।
আমার কাছে জন্মদিন মানে আমাদের জীবনে একজন ব্যক্তির উপস্থিতি উদযাপন করা। শুভ জন্মদিন। – মীনা বাজাজ
প্রিয় ভাগ্নি আমার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিও। আমাদের পরিবারের সকলের কাছেই আজকে একটি বিশেষ দিন। তবে তার মধ্যে আমার কাছে এই দিনটা আরো সেরা একটি দিন হিসেবে বিবেচিত। তোমাকে পেয়ে আমি কতটা গর্বিত তুমি হয়তো সেটা জানো না। তুমি একজন আদর্শ মানুষ হও এই প্রার্থনাই করি। ভালো কাটুক আজকের এই দিনটি আরো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি।
আজকের এই দিনটি তোমার জীবনের বিশেষ একটি দিন আজকের এই দিনে আল্লাহ রাব্বুল আল-আমিন তোমাকে, আমাদের মাঝে পাঠিয়েছিলেন। তোমার জন্য শুভ কামনা রইলো সব সময় ভালো থেকো। শুভ জন্মদিন।
আজকের দিনটি কিছু কারণে আমার জন্য স্পেশাল। Happy Birthday To Me!