#Quote

প্রিয় বন্ধু আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময় । শুভ বিবাহ ।

Facebook
Twitter
More Quotes
যার উপর প্রতিনিয়ত ভরসা করা যায় সে তো আমার বন্ধু যার সঙ্গে জীবনে সবকিছু অতপ্রত ভাবে জড়িত সে তো আমার বেস্ট বন্ধু হাসির সময় যার সাথে হাসির কারণ না ভাগ করলে হাসির মধ্যে পূর্ণতা পায় না সে তো আমার প্রিয় বন্ধু
আমার বন্ধুরা আমার হৃদয়ের সবচেয়ে কাছের! তাদের ছাড়া বেঁচে থাকা আমার পক্ষে খুব কঠিন।
অতীত সোনালী ছিল,কারন তোদের মতো কিছু বন্ধু ছিল আমার জীবনে।
চেহারা যদি অচেনা হয়, তাহলে সেটা কোনো বড় বিষয় হয়ে দাঁড়ায় না কিন্তু বন্ধু যখন অচেনা হয়ে যায় তখন সেটা সত্যিই মনকে কষ্ট দেয়।
প্রান প্রিয় বন্ধু আমার, তুমি আমার সুখে দুঃখে পাশে ছিলে । তোমার মত একজন বন্ধু আমার জীবনের অনেক বড় একটি পাওয়া । তোমার বিয়েতে তোমার জন্য রইলো শুভ কামনা ও অভিনন্দন । ভালো থাকো, ভালো রেখো ।
কিন্তু একজন ভালো বন্ধু পুরো একটি লাইব্রেরের সমান - এ পি জে আব্দুল কালাম
আমার সকাল গুলো এতো সুন্দর হয় কারণ আমি জানি যে আমার জীবনে তোদের মতোন কয়েকটা এমন বন্ধু আছে যাদের উপস্থিতিতে আমি
জন্মদিনের শুভেচ্ছা আপনাকে আপনার স্বপ্ন পূর্ণ করার শক্তি দেবে। - হ্যারিয়েট টুবম্যান
হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।
আবছায়া মনে স্মৃতির ঘরে দূরে যায় সে হৃদয় থেকে স্মৃতির ঘরে তালা দিয়েছি বহুদিন আজ চাবিটা ছুঁড়ে দিলাম নিরুদ্দেশে শুকনো গোলাপের পাঁপড়ির মাঝে ঘুমিয়ে থেকো প্রিয় আর খুঁজব না স্মৃতির কবর খুঁড়ে।