#Quote

আমার একজন থেরাপিস্টের প্রয়োজন নেই; আমার সমস্যাগুলি শোনার জন্য এবং আমাকে মজা করার জন্য আমার বন্ধুরা আছে।

Facebook
Twitter
More Quotes
বন্ধুরা তারার মতো; আপনি তাদের সবসময় দেখতে পাবেন না, কিন্তু আপনি জানেন যে তারা সবসময় সেখানে থাকে, আপনার জীবনকে উজ্জ্বল করে তোলে।
ভাল বন্ধুরা কখনই বিদায় বলে না। তারা কেবল বলে, শীঘ্রই দেখা হবে। – বেনামী
আমি আমার বন্ধুদের বলেছিলাম যে আমি ওজন কমাতে চাই, এবং তারা বলেছিল যে আমার তাদের সাথে আড্ডা দেওয়া বন্ধ করা উচিত। স্পষ্টতই, আমার নতুন বন্ধু দরকার!
আমার মতে, কেক প্রতিবার দোকান থেকে না কিনে নিজে তৈরি করতে শিখে নেওয়া ভালো, কারণ নিজের তৈরি কেক সাজিয়ে সকলের সাথে খাওয়ার মজাই আলাদা, এই মজা দোকান থেকে নিয়ে আসা কেক খেয়ে পাওয়া যায় না।
আমি আমার বন্ধুর কাছে কিছু জল চেয়েছিলাম, কিন্তু সে আমাকে হাসির জগ দিয়েছে। এখন আমি হাসি থামাতে পারছি না, এবং আমি এখনও তৃষ্ণার্ত।
নিজের কষ্ট, ইমোশন কারো সাথে শেয়ার করবেন না। কারণ আপনি নিশ্চয় চাইবেন না আপনাকে নিয়ে কেও মজা করুক। পৃথিবী সার্থপর, কিন্তু মাঝে মাঝে মনে হয়, একটু বেশি সার্থপর।
বন্ধু হল বিপদ থেকে বন্ধকে মুক্ত করা।
কেউ নাই কেউ চলন ব্যস্ততার মাঝেও একে অন্যের সাথে আড্ডা না দিলে চলবে না সব মেস হবে দিনে কিন্তু আড্ডাটাকে মিস করা যাবে না হয়তোবা আমরা একদিন অনেক দূরে থাকবো তা ভেবেও।
ক্লাস ফাঁকি দিয়ে দুজনে মিলে আড্ডা মারি বন্ধু।
আমরা সময়ের ব্যবধানে যে যতই দূরে থাকি না কেন একে অন্যর মনে আমরা এখন সুতোয় গাঁথা থাকবো যেটা থাকবে অদৃশ্য অদৃশ্য মানব এর বসবাস হবে আমাদের দুজনের মধ্যে।