#Quote

হোক না দূরত্ব হাজার মাইলের!!! এক আকাশের নিচেই তো আছি।

Facebook
Twitter
More Quotes
আকাশ থেকে রুপোর সুতো, ফিসফিস করে গোপন কথা, ওহ এত লাজুক, ছাদের উপর প্যাটারিং নোট বাজানো হয়, রেইন্স সেরেনেড, একটি শান্ত ব্যালে।
সারাদিনের শেষে আকাশের কোণে একাকী থাকা চাঁদের মত আমিও একা।একাকীত্বই জীবনের সবচেয়ে বড় সঙ্গী।ভালোবাসার কষ্ট সইতে হলে একা থাকার অভ্যাস গড়ে তোলা প্রয়োজন।জীবনের তাগিদে একা থাকার অভ্যাস নেহায়েত খারাপ নয়।
ঊর্ধ্বশ্বাসে বিস্তৃত নীল, নিঃশব্দে গল্প বলে যায়। তারার ঝলমলে, স্বপ্নের রহস্য খুলে দেয়।
দু-নম্বর কেরানির টেবিল থেকে বড় সাহেবের চেম্বারে আসতে হলে মাত্র ঊনিশটি পদক্ষেপের প্রয়োজন। কিন্তু এর মধ্যে আকাশ-পাতাল কত কিছুই-না চিন্তা করেছে কাসেদ। চাকরির প্রমোশন থেকে বরখাস্ত কোনো কিছুই বাদ যায়নি। — জহির রায়হান
আগমনী সুর বেজে উঠেছে সাদা কাশফুল উড়ছে আকাশে মনটা খুঁজে তোমার ছায়া এই সশরৎ এর অশ্বিন মাসে
দূর পাহাড়ে ঘুরতে যাবো প্রিয়া তোমার সাথে জুম ঘরেতে বসে দুজন দেখবো আকাশ রাতে, চলার পথে ক্লান্ত হয়ে তাকাবে আমার পানে এক পলকেই বুঝে নেবো চোখের ভাষার মানে।
মেঘলা আকাশ মেঘলা দিন ঈদের বাকি একদিন, কাপড়-চোপড় কিনে নিন, গরিব দুঃখীর খবর দিন দাওয়াত রইল ঈদের দিন।***ঈদ মোবারক***
অসময়ে মেঘের আড়ালে আজ সূর্য অস্ত গেছে বলে সেই অন্ধকারটাই হবে সত্যি, আর কাল প্রভাতে আলোয় আলোয় আকাশ যদি ছেয়ে যায়, দুচোখ বুজে তাকেই বলব এ আলো নয়। - শরৎচন্দ্র চট্টোপাধ্যায়
খুঁজে দেখো হ্রদয় মাঝে, আমি আছি স্বপ্নের সাঁজে, তোমার ওই চোখের তারায়, হাজারও স্বপ্ন এসে দাঁড়ায়, সুখের সেই স্বপ্নের মাঝে, পাবে সারাজীবন তুমি আমায়।
মন খুলে যদি ঘুমাতে পার তাহলে দেখবে তোমার কোনো কষ্ট নেই। - সমরেশ মজুমদার