#Quote

আমাদের যারা আজকের প্রজন্ম তাদেরকে সামনে এগিয়ে যেতে হবে। ২০০৯ সালে থেকে আমরা সরকারে। এই ১৫ বছরে বদলে যাওয়া বাংলাদেশ হচ্ছে আজকের এই বাংলাদেশ। সেটা আমরা করতে পেরেছি জাতির পিতার প্রত্যেকটা কথা, প্রত্যেকটা বাণী হৃদয়ে ধারণ করে তার স্বপ্নটাকে বাস্তবায়ন করার প্রচেষ্টা গ্রহণের মাধ্যমে।

Facebook
Twitter
More Quotes
নারী সহজেই দেহকে অনাবৃত করতে পারে, কিন্তু হৃদয়ের আবরণ খসাতে সবসময়ই ব্যর্থ l
নারীর ক্ষমতায়নে সর্বাগ্রে পুরুষ সমাজকেই এগিয়ে আসতে হবে। একজন পিতাই পারেন তাঁর কন্যার সুশিক্ষার ব্যবস্থা করতে। একজন ভাই পারেন তাঁর বোনের চলার পথকে মসৃণ করতে, একজন স্বামীই পারেন পরিবারে এবং পরিবারের বাইরে তাঁর সহধর্মিণীর সম্মান ও মর্যাদা সমুন্নত রাখতে।
পুরুষ নারীদের বিয়ে করে এই আশায় যে তারা কখনো বদলাবে না। নারী পুরুষকে এই আশায় বিয়ে করে যে তারা বদলাবে। স্বভাবতই তারা দুজনেই হতাশ হয়। - আলবার্ট আইনস্টাইন
আদর্শ বিশ্বে, যদি আমি নিখুঁত হতাম, আমি আমার প্রতিটি সতীর্থকে, প্রতিটি জাতিকে পরাজিত করতে পারতাম।
আমাকে শিক্ষিত মা দাও আমি তোমাকে শিক্ষিত জাতি দিবো।
মমতাদি আত্মসম্মানবোধের কারণে তার চড় খাওয়ার বিষয়টি গোপন করেছিলেন। মমতাদি একজন মর্যাদাসম্পন্ন ঘরের নারী। আত্মমর্যাদাবোধও তাঁর প্রখর। তিনি কোনোভাবে চাননি যে তাঁর ঘরের খবর অন্য কেউ জানতে পারুক। নিজের আত্মমর্যাদা.
এক পুরুষে আসক্ত নারীই বেশি অবহেলার শিকার হয়।
একজন চরিত্রহীন সুন্দর নারীর চেয়ে একজন চরিত্রবান কুৎসিত মেয়ে অনেক ভালো।
যুক্তরাষ্ট্রের কাছ থেকে জিএসপি সুবিধা পেতে বাংলাদেশ একটির পর একটি শর্ত পূরণ করে যাচ্ছে। একটি শর্ত পূরণের পর তারা নতুন করে আরও একটি শর্ত আরোপ করে। বলে আরও উন্নতি করতে হবে। আমার মনে হয়, রোজ কেয়ামত পর্যন্ত যুক্তরাষ্ট্রের শর্ত পূরণ করা সম্ভব নয়। - তোফায়েল আহমেদ
নারী হচ্ছে টি-ব্যাগের মত। গরম পানিতে দেয়ার আগে তুমি বুঝতে পারবে না সে কতটা শক্তিশালী। -এলিয়ানর রুজভেল্ট।