#Quote

ছাত্রলীগ নেতারা সব সময় ছাত্রদের কাছে সমর্থন এবং মানসিকতা প্রদান করে। তারা ছাত্রদের উন্নতির জন্য সর্বদা সক্ষম।

Facebook
Twitter
More Quotes
বিশ্বের নারী নেতারা নারীদের প্রতিনিধি নয় ; তারা সবাই রুগ্ন পিতৃতন্ত্রের প্রিয় সেবা দাসী।
ছাত্রলীগ নেতা সর্বদা একটি উজ্জ্বল ভবিষ্যের প্রত্যাশা দেয় এবং দেশের প্রগতির জন্য কাজ করে। তাদের নেতৃত্বে আমরা সমস্ত ছাত্রদের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
আমি দেখতে চাই যে, ছাত্রলীগের ছেলেরা যেন ফার্স্টক্লাস বেশি পায়। আমি দেখতে চাই, ছাত্রলীগের ছেলেরা যেন ওই যে কী কয়, নকল, ওই পরীক্ষা না দিয়া পাস করা, এর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলো। —১৭ ফেব্রুয়ারি ১৯৭৪
ছাত্রলীগের নেতা দেশের উদ্যোগের মুখোমুখি হচ্ছে। তার নেতৃত্বে আমরা বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে সক্ষম হচ্ছি এবং দেশের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
ছাত্রলীগের নেতা দেশের প্রতিটি ছাত্রের কথা শোনার ক্ষমতা রাখে। তার নেতৃত্বে আমরা সমস্ত ছাত্রদের উন্নতি এবং উন্নত শিক্ষা প্রদান করতে প্রতিবদ্ধ।
ছাত্রলীগের নেতা সবার সম্মানিত ও প্রিয়। তার নেতৃত্বে আমরা বিভিন্ন দক্ষতা এবং প্রতিবেশীতা প্রত্যাশা করছি এবং দেশের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
যে সব রাজনৈতিক নেতারা জনগনের কল্যানে নিজেদের নিয়োজিত না করে শুধু বিলাস বহুল জীবন যাপন করে তাদের জন্য রাজনীতি করাকে আমি কঠিন করে তুলব - জিয়াউর রহমান
আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয় এটি একটি অনুভূতি – সৈয়দ আশরাফুল ইসলাম
ছাত্রলীগ নেতাদের নেতৃত্বে আমরা দেশের সামর্থ্য এবং উন্নতির প্রতি আমাদের প্রতিবন্ধী। আমরা সম্প্রদায় এবং শিক্ষা প্রদানের প্রতি আমাদের অবিচলিত ব্যক্তিগত প্রতিশ্রুতি দেয়।
ছাত্রলীগ মহাবিদ্যালয়ে দৈনিক কর্মকাণ্ডের সাথে সাংগঠনিক কাজ একত্রে মেলিয়ে আনছি। আমরা শিক্ষার প্রতি আমাদের প্রত্যাশা বৃদ্ধি করতে চাই।