#Quote

পাপী আমি কহিলাম ইশ্বরে, ক্ষমা কর হে প্রভু! সুযোগ দাও মোরে! আর পাপ করিবোনা কভু। তোমার সামনে আসামী আমি, আমি মহাপাপী- পাপে জর্জরিত হয়েও আমি হলাম অনুতাপী। অপার করুণারাশি তোমার, ক্ষমা করে দাও মোরে, ভিক্ষার হাত বাড়ায়ে আমি দাঁড়ায়ে তোমার দ্বারে।

Facebook
Twitter
More Quotes
আমরা সবাই , আপপাপীন পাপের বাটখারা দিয়ে, অন্যের পাপ মাপি।
আমি ভাল নেই, তুমি ভাল আছ? মনে আছে কিছু? আমাদের কৃত পাপ? বৃষ্টিতে ভেজা দিন, পাশাপাশি রিকশায় হুড তুলে পলিথিন?আমার চঞ্চল হাত, তোমার মৃদু প্রতিবাদ , আমার অস্থির ঠোঁট, তোমার তীব্র প্রতিরোধ? অথবা একটু খানি রৌদ্র বেলায়, লেকের ধারে গাছের তলায় ঝিরঝিরিয়ে বৃষ্টি হলে, তুমি আমি ছাতার তলে।
অত্যন্ত পাপিষ্ঠ স্বভাবের মানুষ হাজার সদুপদেশ দিলেও তাদের স্বভাবের কাজ তারা করে যাবে।
যে ব্যক্তি নিজ পরিশ্রম দ্বারা জীবিকার্জন করে, ভিক্ষা দ্বারা নয় আল্লাহ তাআলা - তার প্রতি অনুগ্রহশীল। - আল হাদিস
সূর্য্য ডোবার পরেই অন্ধকার আসে ভুলে যাও কেন মাগরিবের আজান? দিনের শুরুর আগে ফজরের পাপ মোচন। শহরে শয়তান নামলেও, ইশ্বর আছেন অন্তর্জামে।
জন্মই আমার আজন্ম পাপ, মাতৃজরায়ু থেকে নেমেই জেনেছি আমি সন্ত্রাসের ঝাঁঝালো দিনে বিবর্ণ পত্রের মত হঠাৎ ফুৎকারে উড়ে যাই।
প্রতিটি পাপ অজান্তেই আরাে অনেক পাপের জন্ম দেয়, আমাদের একটি পাপ আরেকটি পাপের দিকে আমাদেরকে ঠেলে নিয়ে যেতে থাকে যতক্ষণ না পর্যন্ত সেই পাপ রাশি মানুষটিকে এমনভাবে কাবু করে ফেলে যে কৃত পাপগুলাের জন্য তাওবা করাকে তার কাছে কঠিন বলে মনে হয়।
যদি কখনও পাপকাজ করার প্রতি ইচ্ছা জাগে, তখন নিজেকে বলুন, জান্নাতে যা দেয়া হবে তা এর চেয়ে অনেক বেশি উত্তম এবং এই কাজটা করে আমি তা পাওয়াকে ঝুঁকির মুখে ফেলে দিচ্ছি।
যতক্ষণ অন্তরে স্বার্থপরতা রয়েছে ততক্ষন ইশ্বরের প্রতি ভালবাসা অসম্ভব
সকল ভীরুতা, দূর্বলতা, কাপুরুষতা বিসর্জ্জন দিতে হবে। ভিক্ষার ঝুলি নিয়ে নয়, ন্যায়ের অধিকারের দাবীতেই আমাদিগকে বাঁচতে হবে