#Quote

আল্লাহর কাছে সবচেয়ে অপ্রিয় হালাল তালাক( বিবাহবিচ্ছেদ)। — হযরত মুহাম্মাদ (স.)

Facebook
Twitter
More Quotes
আল্লাহ তোমাকে তোমার বিশেষ দিন এবং আগামী বছর শান্তি দান করুক। শুভ জন্মদিন!
কুরআনের বিস্তারে একটি একক আয়াতের মতো, একাকীত্ব প্রতিধ্বনিত হয়, একটি আত্মার অগ্রগতি। একাকী হৃদয়, আল্লাহর দৃষ্টিতে, মসজিদের নীরবতায়, ঐশ্বরিক প্রশংসা খুঁজে পাওয়া।
গোধূলি রঙে একটি একাকী মিনারের মতো, একাকীত্ব ডাক দেয়, একটি আত্মা পুনর্নবীকরণের জন্য। নীরব দোয়ায় আল্লাহ তা 'আলার রহমত কামনা করে, হৃদয়ের মসজিদে, ঐক্য খুঁজে পাওয়া।
চাঁদের বিশালতা মানুষের মাঝেও আছে, চাঁদ এক জীবনে বারবার ফিরে আসে । ঠিক তেমন মানুষ প্রিয় বা অপ্রিয় যেই হোক, একবার চলে গেলে আবার ফিরে আসে ।
কাউকে বারবার ডাকলে সে রাগ হয়। কিন্তু আল্লাহ কে বারবার ডাকলে তিনি খুশি হন।
সমুদ্রের বিশাল সমুদ্রের একটি মুক্তোর মতো, একাকীত্ব আধ্যাত্মিক আনন্দে আলিঙ্গন করে। একটি একাকী হৃদয়, আল্লাহর নামে, মসজিদের আশ্রয়ে, ঐশ্বরিক শিখা খুঁজে পায়।
শব-ই-বরাতের রাত বরকতময় রাত তাই অনুগ্রহ করে আপনার প্রার্থনায় মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করুন।
আল্লাহ যে স্থানে থাকতে নিষিদ্ধ করেছেন সেখানে আপনার উপস্থিতি এবং যেখানে থাকার জন্য আল্লাহর আদেশ রয়েছে সেখানে আপনার অনুপস্থিতির ব্যাপারে সাবধান হোন।
তোমার সম্পর্ক শেষ, তোমার জীবন নয়। — সংগৃহীত
মক্কার বাগানে ফুটিল এক ফুল নাম রাখিল তার মোহাম্মাদ রাসুল সুবাস ছড়িয়ে গেল সারা বিশ্বে আল্লাহ দিলেন তার মর্যাদা সবার শীর্ষে