#Quote

পৃথিবীর সবকিছু মিথ্যা হলেও, মেয়েদের অশ্রু কখনো মিথ্যা হয় না কারণ মেয়েরা খুব কষ্ট না পেলে কখনো তাদের দামি অশ্রু ঝরায় না।

Facebook
Twitter
More Quotes
এই পৃথিবী কখনো খারাপ মানুষের খারাপ কর্মকাণ্ডের জন্য ধংস হবেনা যারা খারাপ মানুষের এসব কর্ম-কাণ্ড দেখেও কিছু করেনা তাদের জন্যই ধংস হবে
পৃথিবীর সবচেয়ে বড় দূরত্ব কোনটি জানো ? নাহ্ জীবন থেকে মৃত্যু পর্যন্ত, উত্তরটা সঠিক নয়। সবচেয়ে বড় দূরত্ব হলো যখন আমি তোমার সামনে থাকি, কিন্তু তুমি জানো না যে আমি তোমাকে কতটা ভালবাসি। - রবীন্দ্রনাথ ঠাকুর।
সারা পৃথিবী তোমার বিপক্ষে চলে গেলেও চিন্তা কোরো না, যে পথ সত্য, পরিচ্ছন্ন ও সন্মানের সেই পথে চলো।
পৃথিবীর জ্ঞানী মানুষ গুলোই বেশি ক্ষেত্রে, মূর্খের মতো আচরণ করে, তাঁরা বেশি জ্ঞান অর্জন করা কারণে অহংকারী হয়, এতটা জ্ঞান অর্জন করে কি? লাভ হয়, যদি তার আচরণ হয়, মূর্খের মতো।
পৃথিবীতে সকল রোগের মহা ঔষধ হচ্ছে হাসি।
আপনার জীবনের সাথে আপনি তিনটি জিনিস করতে পারেন । আপনি এটি নষ্ট করতে পারেন, আপনি এটি ব্যয় করতে পারেন, বা আপনি এটি বিনিয়োগ করতে পারেন। আপনার জীবনের সর্বোত্তম ব্যবহার হল এটিকে এমন কিছুতে বিনিয়োগ করা যা পৃথিবীতে আপনার সময়ের চেয়ে দীর্ঘস্থায়ী হয়। — রিক ওয়ারেন
আপনি এই পৃথিবীতে সবকিছু হতে পারেন, শুধু অকৃতজ্ঞ হবেন না।
তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।
ফুলগুলো পৃথিবীর বুকে কিছু ছোট্ট হাসিমুখ।
পৃথিবী পরিভ্রমণ করো এবং দেখো অপরাধীদের পরিণতি কি হয়েছে । — সূরা নামল ৫৯