#Quote

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে,যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে.হ্যাপি বার্থডে!!

Facebook
Twitter
More Quotes
কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না
তুমি যদি কাউকে ভালোবাস,তবে তাকে ছেড়ে দাও। যদি সে তোমার কাছে ফিরে আসে,তবে সে তোমারই ছিল। আর যদি ফিরে না আসে,তবে সে কখনই তোমার ছিল না। - রবীন্দ্রনাথ ঠাকুর।
যে তোমায় বুঝতে চায় না তার কাছে বারবার নিজেকে প্রকাশ করতে যেও না কারণ সে তোমাকে কখনো বুঝবে না, বিনিময়ে তুমি শুধু কষ্ট পাবে।
এটি পাঠকদের বর্তমানের বাস্তবতায় ভিত্তি করে তাদের স্বপ্ন অনুসরণ করতে উত্সাহিত করে।
কোন কোন ছেলে ঘুমিয়ে স্বপ্নে প্রিয় মানুষকে দেখে আবার কোন ছেলে না ঘুমিয়ে স্বপ্নের মানুষকে পেতে কাজ করে।
বসন্ত গুলো চলে যায় উত্তপ্ত বালুকায় বাতাস ঝরা পাতার শব্দ শোনায় নিরালা চলে যায় স্বপ্ন গুলো আশা এবং প্রত্যাশা পূরণ-অপূরণ, চিহৃ বিচিহৃ যতো বলা নাবলা ভাবনা। চলে যায় ভেসে যায় সমস্ত ব্যাথা-বেদনা।
কখনো হাল ছাড়বেন না, আপনার স্বপ্ন অনুসরণ করুন।
যেতে যেতে পথে হবে প্রেম, শুধু দুটি মনে। অনুভবে কথা হবে ভালোবাসারই এই মিলনে। মেঘেরই পালকিতে উড়ে উড়ে, পাখিরা যায় বহু দূরে। আকাশটা থাকে পেছনে, স্বপ্নের নীল ভুবনে!! হারাবো আজ শুধু ভালোবেসে দুজনে।
আপনি বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গাটি ডিজাইন করতে পারেন, তৈরি করতে পারেন এবং সাজাতে পারেন। তবে স্বপ্নকে বাস্তবে রূপ নিতে মানুষ লাগে। - ওয়াল্ট ডিজনি।
আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।~শুভ জন্মদিন~