#Quote

আজকের এই দিনটি তোমার জীবনের বিশেষ একটি দিন আজকের এই দিনে আল্লাহ রাব্বুল আল-আমিন তোমাকে, আমাদের মাঝে পাঠিয়েছিলেন। তোমার জন্য শুভ কামনা রইলো সব সময় ভালো থেকো। শুভ জন্মদিন।

Facebook
Twitter
More Quotes
এটা পুরোপুরি আপনার হাতেই জগৎ সংসারকে অন্যদের জন্য ভালো করা -নেলসন ম্যান্ডেলা
জন্মদিন কখনই একটি সাধারণ দিনের মতো হয় না। যখন একটি শিশু পরিবারের জন্ম গ্রহণ করে তখন সেই পরিবারে সুখের ছায়া নেমে আসে। ঠিক তেমনি জন্মদিনেও এরকম হয়। প্রিয় ভাতিজি তোমার প্রতি আমার জন্মদিনের অনেক অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।
হে আল্লাহ! এই সুন্দর রাতে, আমার সমস্ত কাজ যা আপনি জানেন এবং যা আপনি মানেন, যা আপনি মনে রাখেন এবং যা আপনি দেখেন ওসব ধুয়ে ফেলুন… যে কোনও আপত্তিকর ঘটনার জন্য আমি ক্ষমাপ্রার্থী বলার এই সুযোগটি গ্রহণ করছি। আমাকে ক্ষমা করুন।
যদি আল্লাহর ভালোবাসা পেতে চাও তবে রাসূল (সাঃ) কে অনুসরন কর
আমার কাছে সফলতা হলো একজন ভালো মানুষ হওয়া, মানুষের সাথে ভালো আচরণ করা । — ডেভিড লাচ্যাপেল
ভালো নেই তবু ভালো থাকার চেষ্টা করি সুখ নেই তবু সুখের অভিনয় করি জানিনা কেন এই বিষণ্ণতা হাহাকার তবু বলি ভালো আছি ভালো থেকো
আমরা প্রতিদিন ৮৬৪০০ সেকেন্ড সময় শ্বাস নেই। এর জন্য আল্লাহর কাছে হাজারো শুকরিয়া।
নামাযের মাদুরের শান্ত কোণে, একাকীত্ব হাঁটু গেড়ে বসে, আল্লাহকে আলিঙ্গন করতে চায়। দু 'আ-তে একটি হৃদয়, একটি পবিত্র বন্ধন, নির্জনতার প্রার্থনায়, বিশ্বাস সাড়া দেয়।
আল্লাহর সিদ্ধান্তে সন্তুষ্ট থাকতে পারা আদম সন্তানের একটি সৌভাগ্য । — তিরমিজি
নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । শুভ প্রভাত।