#Quote

নারীর কাছে শাড়ীর আবেদন এখনও ততখানি যতখানি প্রেমিকের কাছে তার খোলা চুলের…

Facebook
Twitter
More Quotes
সাধারণত স্ত্রীজাতি কাঁচা আম, ঝাল লঙ্কা এবং কড়া স্বামীই ভালোবাসে। যে দুর্ভাগ্য পুরুষ নিজের স্ত্রীর ভালোবাসা হইতে বঞ্চিত সে - যে কুশ্রী অথবা নির্ধন তাহা নহে; সে নিতান্ত নিরীহ। - রবীন্দ্রনাথ ঠাকুর
আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে-দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।
যে প্রেমিক সাহস-মাতঙ্গপরি চড়ি সহিষ্ণুতা দৃঢ়বর্মে সর্বাঙ্গ আবরি,নির্ভয়ে প্রবেশে প্রেম-বিপিন মাঝার, নিরাশা-কন্টক নাহি ফুটে দেহে তার; বিরহ-শার্দুল নারে গ্রাসিবারে তায়, প্রিয়-প্রেম-সুখ-মৃগ দরিতে সে পায়। - কৃষ্ণচন্দ্র মজুমদার
“কোনকালে একা হয়নিকো জয়ী, পূরুষের তরবারী; প্রেরনা দিয়েছে, শক্তি দিয়াছে, বিজয়ালক্ষী নারী।”
চরিত্রহীনা নারী চরিত্রহীন পুরুষের জন্য, আর চরিত্রহীন পুরুষ চরিত্রহীনা নারীর জন্য। সৎ চরিত্রবতী নারী সৎ চরিত্রবান পুরুষের জন্য, আর সৎ চরিত্রবান পুরুষ সৎ চরিত্রবতী নারীর জন্য। – আল কুরআন।
এমন কিছু পোশাক আছে যা আপনাকে শাড়ির মতো শক্তিশালী মনে করতে পারে।
আমার বিশ্বাস যে নারী জাতি দুই ভাবে তাদের অপমানের প্রতিশোধ নিতে পারে। এক হল সফলতা দেখিয়ে আর দুই হল অপমানকে হেসে উড়িয়ে দিয়ে।
ভালোবাসা হচ্ছে একধরনের মায়া যেখানে পুরুষ এক নারীকে অন্য নারী থেকে আলাদা করে দেখে আর নারী এক পুরুষকে অন্য পুরুষ থেকে আলাদা করে দেখে।-লুইস ম্যাকেন।
ভালবাসলে নারীরা হয়ে যায় নরম নদী, পুরুষেরা জলন্ত কাঠ। – পূর্নেন্দু পত্রী
দেশের চলমান উন্নয়ন যাতে কখনোই বাধাগ্রস্ত না হয় সেজন্য নিজেদের যোগ্য করে গড়ে তোলার জন্যও তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।