#Quote

দশ-বারো জন ছিলাম ফার্স্ট ইয়ারে, সেটা কমতে কমতে মাস্টার্স এ এসে দুই থেকে তিনজন হয়ে গেলো।

Facebook
Twitter
More Quotes
ইচ্ছে করে হারিয়ে যাব দূর কোনো এক পাহাড়ি দেশে, যেখানে রামধনু রং সবুজ ঘাসে মেশে
এ জীবনে একদিন হারিয়ে যাব.. অনেক হতাসা আর কষ্ট গুলো পরে থাকবে.. কেটে যাবে এমনি করে.. তুমি হয়তো বলবে ফিরে আসো কিন্তু তখন আমি চলে যাব বহু দূরে.. খুপ মনে যদি পরে আমায় তুমি মনে রেখ তুমার মনের মাঝে আছি আমি.
আমার কফিন বক্সের ওপরে লিখে দিও, আবেগী ছিলাম তবে বেইমান নাহ।
যে সময়ে সেই করিডোরে প্রাণ ছিলাম আমরা বন্ধুরা আজ সে পরিচিত পরিসরে এসেছে নতুন মুখ নতুন প্রাণ তবে সেখানে দেখি নিজের ফেলে আসা অতীত, আমি আর আজ সেভাবে হেসে উঠি না হাসি-ঠাট্টার ছলে কাউকে নিয়ে মেতে উঠি না।
আমার কাছে হারিয়ে ফেলার মতো কেউ নেই, কাজেই খুঁজে পাওয়ারও কোনো ব্যাপার নেই, তবে আমি মাঝে মাঝেই নিজেকে দুনিয়ার ভিড়ে হারিয়ে ফেলি, আবার নতুন করে নিজেকে খুঁজে পাই।
ফুটবল থাকে ফুটবলের জায়গায়, আর দক্ষতা থাকে দক্ষতার জায়গায়। কিন্তু দুটো দলের মধ্যে যেটা পার্থক্য গড়ে দেয় তা হলো আপনার দলের ইতিবাচক মানসিকতা।— রবার্ট গ্রিফিন।
প্রাকৃতিক সৌন্দর্য পাথরে মনকেও যেন বিগলিত করে দেয়। তাইতো প্রকৃতির সংস্পর্শে আসা মাত্রই মানুষ বরাবরই হারিয়ে যেতে থাকে।
জীবন হল পানির মত, যে পাত্রে রাখবেন তার আকার ধারন করবে। কিন্তু আপনি যদি ভালো পাত্রে ভালো জায়গায় রাখেন, ব্যাবহার করতে পারবেন। কিন্তু ময়লা পাত্রে অবহেলায় রাখলে, নষ্ট হয়ে যাবে। - এসিল হুওন
একমাত্র পরিবার-ই এমন জায়গা যেখানে তুমি তোমার মনের কথা খুলে বলতে পারবে, কোনো ভাবনা চিন্তা ছাড়াই। বাকি সবার সামনে তোমায় একটু হলেও বুঝে শুনে কথা বলতে হবে।
প্রতি বছর এমন একটি জায়গায় ভ্রমন করা উচিৎ যেখানে এর আগে কখনই যাওয়া হয় নি ।— দালাই লামা