#Quote

স্বপ্ন দেখলে বড় করে দেখো। সেটাই তোমাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করবে – জোহান গথে

Facebook
Twitter
More Quotes
প্রেমটা আসলে মধ্যবিত্তের জন্য নয়, মধ্যবিত্তের প্রেমিকারা খালি স্বপ্ন দেখাতে পারে কিন্তু সেই স্বপ্নগুলোকে কখনো বাস্তবায়ন বা সাজাতে পারে না।
আমার স্বপ্নের কারণে আমি আমার প্নদুঃস্বকে পরাজিত করতে পেরেছি।
স্বপ্ন সম্পর্কে উক্তি গুলোর বেশিরভাগই দারুন উৎসাহমূলক। স্বপ্ন এর উক্তি বাছতে গিয়ে তাই এক মধুর সমস্যায় পড়তে হয়েছিল। কোনটা ছেড়ে কোনটা নেব – এমন অবস্থা।
যদি কাল কিছু পেতে চাও তবে আজ থেকে স্বপ্ন দেখা শুরু করো।
আমার কিছু স্বপ্ন ছিল,আমার কিছু প্রাপ্য ছিল, একখানা ঘর সবার মতো আপন করে পাবার, একখানা ঘর বিবাহিত, স্বপ্ন ছিল রোজ সকালে একমুঠো ভাত লঙ্কা মেখে খাবার। - নির্মলেন্দু গুণ
কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না
তুমি যেখান থেকেই আসো না কেন, স্বপ্ন দেখার ও তা সফল করার অধিকার তোমার আছে – লুপিটা আমোনদি (কেনিয়ায় জন্মগ্রহণকারী হলিউড অভিনেত্রী)
স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আড়াল থেকে সুর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লেখা। শুপ্রভাত।
”সাফল্যের মত ব্যর্থতাও এক একজনের কাছে এক এক রকম। কিন্তু ইতিবাচক মনোভাব থাকলে যে কোনও ব্যর্থতা হতে পারে নতুন একটি শিক্ষা। যে শিক্ষা আবার নতুন স্বপ্ন নিয়ে শুরু করার অনুপ্রেরণা দেয়”
ভুলটা আমারই ছিল,কারন স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলাম!!