#Quote

যারা সময়কে ঠিক মতো ব্যবহার করতে পারে না, তারাই আসলে সময় নিয়ে অভিযোগ করে।

Facebook
Twitter
More Quotes
ধৈর্য ধরো, শান্ত থেকো, কথা কম বল, খুব পরিশ্রম করে যাও। সময় তোমারও আসবে ইনশাআল্লাহ..!!
অনেকে টাকার পেছনে ছুটতে গিয়ে পরিবারকে সময় দিতে ভুলে যায়, মনে রেখো এই সময় আর ফিরে আসবে না, তাই সবাইকে নিয়ে কোথাও ভ্রমণ করে এসো।
আমরা সারা জীবন চেষ্টা করি শৈশবে ফিরে যাওয়ার, কিন্তু সেটা তো কখনোই সম্ভব নয়। যে সময় পেরিয়ে যায় তা আর কখনো ফিরে আসে না।
টাকা দিয়ে ঘড়ি কেনা যায়, কিন্তু সময় কেনা যায় না! টাকা দিয়ে বই কেনা যায়, কিন্তু বিদ্যা বা জ্ঞান কিনতে পারবেন না! টাকা দিয়ে রক্ত কেনা যায়, কিন্তু কারো জীবন নয়!
আমরা যাকে ভালোবাসি তাকে হারানো ভয়ানক কিন্তু তাকে ভালোবাসার সময় নিজেকে হারানো আরও বেশি ভয়ানক ।
পৃথিবীতে আসার সময় প্রতিটি মানুষই একটি করে আলাদিনের প্রদীপ নিয়ে আসে। কিন্তু খুব কম মানুষই সেই প্রদীপ থেকে ঘুমন্ত দৈত্যকে জাগাতে পারে। — হুমায়ূন আহমেদ (বৃষ্টি বিলাস)
দেয়ালের দিকে তাকিয়ে সময় নষ্ট করো না সেখানে একা একা দরজা জন্মাবে না ওপাশে যেতে চাইলে দরজা বানাতে শুরু করো। - কোকো শ্যানেল
একাকিত্বের একটা সময় অনেক কান্না আসতো, কেউ পাশে ছিলো না বুঝতো না। এখন বুঝে গিয়েছি। একা একা টিকে থাকতে হবে। কেউ বলবে না। সমস্যা নেই, আমি আছি
মানুষের জীবনে টাকার চেয়ে সময় বেশি মূল্যবান, কিন্তু অনেকেই এটা মেনে নেয় না। আপনি চাইলেই আরো টাকা উপার্জন করতে পারেন, কিন্তু আপনি কখনই সময় বেশি পরিমাণে পেতে পারবেন না।
দিন যায় দিন আসে, সময়ের স্রোতে ভেসে, যদি কেউ হাসে যদি কেউ আসে তাতেই বা কি আসে যায়,