#Quote

তুমি যদি আমার উপর কখনো রাগ বা অভিমান করে থাকো তাহলেও কখনো আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাববে না। তোমার এই বিবাহ বার্ষিকীতে জানাই আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা।

Facebook
Twitter
More Quotes
আমি ছিড়ে ফেলেছি ডায়রীর পাতা যেখানে লিখা ছিলো হাজারো স্বপ্নের কথা শুধু ছিড়তে পারিনি আমার মনের খাতা যেখানে জমা আছে অসংখ্য ব্যাথা।
পৃথিবীতে সবথেকে অসহায় সেই মানুষ , যে নিজের রাগ,অভিমান,কষ্ট পারে না প্রকাশ করতে; পারে না একটু চিৎকার করে কাঁদতে শুধু মৃদু হাসির আড়ালে লুকিয়ে রাখে চোখের জল।
যেখানে অধিকার অস্তিত্বহীন, সেখানে অভিমান করাটা নিতান্তই হাস্যকর।
নববর্ষ দোরগোড়ায়…এসো সবাই প্রতিজ্ঞা করি যে নতুন বছরে আমরা সবাই নিজেদের সব কর্তব্য পালন করবো…পরিবারকে সময় দেব এবং হাসি-খুশি রাখবো সবাইকে। নববর্ষের আগাম শুভেচ্ছা সবাইকে
জন্মদিনের শুভেচ্ছা জানাই প্রিয় ভাগ্নিকে! আমাকে তার মত হতে অনুপ্রাণিত করেন। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি!
ঈদের বার্তা এসেছে আনন্দে মন মেতেছে আছে যত দুঃখ অভিমান সব ভুলে গাইবো খুশির গান ঈদের নামাজ শেষে ভরবে মন আবেশে আসবে প্রাণে খুশির মোড়োক তোমাকে জানাই ঈদ মুবারাক
তুমি ফুল নিয়ে আসো…! আমি সব অভিমান ভুলে যাবো।
যতবার তোমাকে ভুলতে চাই বা ভুলে যাওয়ার চেষ্টা করি তত বেশি করে তুমি আমার হৃদয়ের কাছাকাছি চলে আসো ; অভিমান বোধহয় ভালবাসা বাড়িয়ে দিয়ে যায়।
মধ্যবিত্ত পরিবারের ছেলেদের কাছে… অসংখ্য টাকা-পয়সা না থাকলেও সুন্দর একটা মন থাকে!
তুমি হচ্ছে এই পৃথিবীতে এমন একজন যাকে আমি কিছু বলার আগেই সব বুঝে ফেলো। আমার মনের সাথে তোমার মনের এক অদ্ভুত মিল রয়েছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই মিলটা যেন সারা জীবন থাকে। তোমার বিশেষ এই দিনে জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।