#Quote

যদি তোমার সম্পর্কে মানুষ তোমার পিছনে কিছু বলে জেনো‌ তুমি কিছু একটা করছো যা ওরা করতে পারছেনা। মাথায় নিও না তোমার কাজ তুমি করে যাও মন দিয়ে জয়ী হবে।

Facebook
Twitter
More Quotes
মানুষ পরিস্থিতি এবং সময়ের নিকট শিকল বন্দি
প্রয়োজন শেষে অনেকে মানুষকে টিস্যু মনে করে ছুড়ে ফেলে দেয়।
মন যেন পিঞ্জরার পাখি। কল্পনায় সে ডানা মেলে উড়ে যায়। কল্পনা না থাকলে মানুষ অন্য জীবনে মতো বাস্থবে বন্দি হয়ে থাকত। _আব্দুর রহমান শাদাব
মানুষের জীবনে কোনো পরিস্থিতি সবসময় একই রকমভাবে কখনো থাকে না; তা ক্রমবর্ধমান পরিবর্তনশীল।
বন্ধুরাও জানে দিব্যি আছি, নিয়ম মাফিক ফিরে আসছি ঠিকানায়। কে বলল একটা মানুষ হারালে আর একটা মানুষ মরে যায়?—রুদ্র গোস্বামী।
বন্ধু অনেক দামী একটি সম্পর্ক।যে সম্পর্কে মর্যাদা সবাই বুঝেনা।
ইসলামের দৃষ্টিতে অবহেলা মানুষকে কখনো সামনের দিকে এগিয়ে নিয়ে যায় না, কারণ অবহেলিত ব্যক্তিরা দ্বিগুণ শক্তি নিয়ে সামনে চলতে থাকে এটাই পৃথিবীর ইতিহাসে ইসলামের সৌন্দর্য।
অনেকে মারামারি কাটাকাটি করে দুঃখ প্রকাশ করে। বেশির ভাগ মানুষ প্রিয় জনকে, দুঃখের এসএমএস দিয়ে কষ্ট প্রকাশ করে। অনেকে তার girlfriend এবং boyfriend দুঃখ কষ্টের এসএমএস দিয়ে কষ্ট আড়াল করে রাখে।
স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরনের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না। – এ পি জে আব্দুল কালাম
প্রতিটা মানুষেরই কিছু দুঃখ-কষ্ট থাকে যা কেউ জানতে পারে না; সে যখন দুঃখ পোষণ করে শান্ত থাকে তখন আমরা তাকে বুঝতে পারিনা। — হেনরি ওয়াডসুর্থ লংফেলো।