#Quote

সাগরের ঢেউ ফুলের সুগন্ধ রাতের তারারা সবাই জড়ো হয়েছে তোকে একসাথে বলতে। ~শুভ জন্মদিন~

Facebook
Twitter
More Quotes
প্রিয় তুমি আমার স্বপ্নে থাকে সেই মানুষ যাকে আমি সবসময় চাইতাম তুমি আমার জীবনের অনেক বড় একটি পাওয়া আমি কখনোই তোমাকে হারাতে চাই না জন্মদিনের শুভেচ্ছা নিও, শুভ জন্মদিন প্রিয় ।
শিমুল ফুলের মতো আলোকিত আছে তোমার মুখ, আমার হৃদয়ে মিশেছে তোমার প্রেমের সুগন্ধ।
সকাল থেকে সন্ধ্যা তোমার জন্মদিন হোক উজ্জল জন্মদিনে আন্তরিক অভিনন্দন
প্রিয় ভাগ্নি, আমার শুভেচ্ছা রইল তোমার জন্য। আমি আশা করি তোমারই জীবন সব সময় অনেক উজ্জ্বল হোক এবং তুমি জীবনে সব সময় সফলতা এবং খুশি থাকো। শুভ জন্মদিন ভাগ্নি।
তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।
মাসিক বেতন বাড়লে সবাই যেভাবে খুশি হয় তোমার প্রতিটি জন্মদিনে তুমিও সেভাবে খুশী হও। শুভ জন্মদিন।
মুছে দিও পুরোনো বেদনা খুলে দিও মনেরই জানালা ভুলে যাও বেথার দিনগুলি মুছে ফেলো চোখের পানি ঝরে যাক দুঃখ দুর্দশা মনে জাগাও সব নতুন নতুন আশা।~শুভ জন্মদিন~
আজকের আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন এবং আমি আল্লাহর কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসি খুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব। শুভ জন্মদিন।
শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি! তুমি আমার নিজের সন্তানের মত। তোমাকে আমি অনেক ভালবাসি। তোমার কাছে আমার একটাই অভিযোগ তুমি যেন ভালো একটা মানুষ গড়ে উঠতে পারো। সকলের মুখ উজ্জ্বল করতে হবে। জীবনে তুমি অনেক সুখী হোক।
তুমি তোমার আজকের শুভ জন্মদিনের প্রতিটি মুহূর্ত তোমার প্রিয়ো মানুষদের সাথে অনেক আনন্দ, উল্লাস ও উচ্ছ্বাসে কাটাও।