#Quote

“মানুষ যতোটা সুখী হতে চায়, সে ততোটাই হতে পারে। সুখের কোনো পরিসীমা নেই। ইচ্ছে করলেই সুখকে আমরা আকাশ অভিসারী করে তুলতে পারি।” – আব্রাহাম লিঙ্কন

Facebook
Twitter
More Quotes
কিছু মানুষের কষ্ট চোখ দিয়ে ঝরে, কিছু মানুষের কষ্ট মেজাজ দিয়ে প্রকাশ করে, কিছু মানুষের কষ্ট হৃদয়ের মাঝে শুকিয়ে মরে, তবে কষ্টকে যারা প্রকাশ করতে না পারে, তারাই জীবনে সবচেয়ে বেশি কষ্ট করে।_রেদোয়ান মাসুদ
জীবন বিস্ময়কর হতে পারে, যদি মানুষ একা আপনাকে ছেড়ে দেয়।
বিশাল হৃদয় দিয়ে"কি হবে যদি দুঃখ না বোঝে ফেন্ডশিপ করে কি হবে যদি মূল্য না দাও ভালবেসে কি হবে যদি ভালবাসার মানুষকে কষ্ট দাও.তাই ভালবাসার মানুষকে কষ্ট দিও না।
স্বর্গ সুখে সুখী হলাম ওগো তোমায় পেয়ে কাছে, দিন রজনী তোমায় ভেবে আমি যে পুলকিত হই,একলা বসে, একলা মনে ওগো তোমার সনে আমি যে মনের কথা কই।
জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা অন্য সবাই বহন করে করুক আমি প্রয়োজন বোধ করি না আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো এই নবীন শতাব্দীতে নক্ষত্রের নিচে- জীবনানন্দ দাশ
স্বার্থপর মানুষেরা কখোনই বড় মনের অধিকারী হতে পারে না কারণ তারা অন্যের ভালো মন্দ দেখে না, কেবলমাত্র নিজের লাভটুকু ই খুঁজে বেড়ায়।
জেদি মানুষেরা কখনও গাছ হতে পছন্দ করে না।তারা শুধু আকাশ হতে চায়।—রুদ্র গোস্বামী।
অনেক মানুষ আছে যারা জীবনে নানান ঘাত প্রতিঘাত সহ্য করে ও পাথরের মত শক্ত হয়ে থাকে। লোকে ধরেই নেয় যে; পাথরের কোন কষ্ট নেই অথচ পাথরের কষ্টটা’তো এখানেই!
মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন নিজেকে অসহায় মনে হয়, তখন নিংস্বাথু ভাবে যে পাশে দাড়ায় সে হল সত্যিকারের-প্রিয় বন্ধু।
মন মানুষের সাথে সম্পর্ক রাখা উচিত… যে সবসময় আল্লাহ তায়ালার কথা মনে করিয়ে দেয়। – ডঃ বিলাল ফিলিপস