#Quote

আমি জীবনেও কল্পনা করিনি তুমি আমাকে এভাবে ঠকিয়ে চলে যাবে। এভাবে আমাকে কাঁদিয়ে নাও যেতে পারতে।

Facebook
Twitter
More Quotes
আল্লাহর কাছে ফরিয়াদ করি তোমার জীবনের সকল চাওয়া পাওয়া যেন পূরণ হোক। আল্লাহপাক যেন তোমাকে সুস্বাস্থ্যের অধিকারী করুক। আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি জীবনের শেষ দিনটি অব্দি তুমি যেন সুস্থতার সাথে বেঁচে থাকতে পার। শুভ জন্মদিন প্রিয় মামনি।
আপনি যদি নিজের জীবন পরিকল্পনা না করেন, তাহলে আপনি অন্য কারও পরিকল্পনায় পড়বেন। এবং অনুমান করুন তারা আপনার জন্য কি পরিকল্পনা করেছে? বেশি কিছু না।
জীবন এত ক্ষণস্থায়ী বলেই মাঝে মাঝে সবকিছু এমন সুন্দর মনে হয়
জীবনে যদি এমন একজন বন্ধু না থাকে যার কাছে সমস্ত কথা বলা যায়, তাহলে তা নেশাগ্রস্ততা বা ওবেসিটির মতোই স্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকারক।
মানুষের খারাপ সময় সারা জীবন থাকে না কিন্তু খারাপ সময়ে যারা খারাপ ব্যবহার করে তাদের সারা জীবন মনে থাকে।
আজকের এই দিনটি তোমার জীবনের বিশেষ একটি দিন, আজকের এই দিনে আল্লাহ রাব্বুল আল-আমিন তোমাকে, আমাদের মাঝে পাঠিয়েছিলেন। তোমার জন্য শুভ কামনা রইলো সব সময় ভালো থেকো। শুভ জন্মদিন
আপনি যেখানে থাকুন; অন্যথায় আপনি আপনার জীবন হারিয়ে ফেলবেন।
আমাকে কাঁদিয়ে আজ অন্যজনের হাত ধরে নতুন সংসারে প্রবেশ করছো, নতুন একটা পরিবারের সাথে নিজেকে জড়াচ্ছো। তবুও বলি ভাল থেকো। দুজন দুজনকে অনেক ভালবেসো। আমার মতো তাকে কষ্ট দিও না আবার। তাকে ছেড়ে চলে যেও না যেন!
জীবনে দুটি দুঃখ আছে। একটি হল তোমার ইচ্ছা অপুর্ণ থাকা, অন্যটি হল ইচ্ছা পুর্ণ হলে আরেকটির প্রত্যাশা করা।- জর্জ বার্নার্ড শ
যে স্মৃতিগুলোকে আমি আমার এত কাছে ধরে রাখতাম এখন সেই স্মৃতিগুলোকেই মনে হয় যে আমি যদি চিরতরে এইগুলো ভুলে যেতে পারতাম তাহলে জীবনটা সুন্দর হতো।