#Quote

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক

Facebook
Twitter
More Quotes
প্রিয় বন্ধুরা তারাই যারা আমাদের হৃদয়, আমাদের মনের কথা জানে এবং যেভাবেই হোক আমাদের তাদের বন্ধু হিসেবে বেছে নেয়। এমনকি যখন তারা পরবর্তী জীবনে চলে যায়, তখনও আমি অনুভব করি যে তারা আমাকে আমার সেরা ব্যক্তি হতে উৎসাহিত করছে।
সত্য যে প্রত্যেকের অনেক বন্ধু আছে। কিন্তু সত্যিকারের বন্ধু কারো নেই।
যদি পাশে থাকে তাহলে সব দুঃখের কথা শেয়ার করা যায় বন্ধুকে নিয়ে সবকিছু কাজ করলে খুব সহজ মনে হয় বন্ধু যদি বেইমান হয় তাহলে তার সাথে কখনো সম্পর্ক রাখা ঠিক থাকে না, যে বন্ধু সবসময় এগিয়ে আসে এই বন্ধু আসলে ভালো বন্ধু হয়। আরেক বন্ধুর ক্ষতি করতে চায় না বরং তাদেরকে বিপদ থেকে উদ্ধার করে।
আনন্দ বা দু:খের মধ্যে হাতে ফুল আমাদের অবিরাম বন্ধু
ইচ্ছে করে অফিস যাবার নাম করে যাই বেলুড় মঠে ইচ্ছে করে ধর্মাধর্ম নিলাম করি মুর্গীহাটায় বেলুন কিনি বেলুন ফাটাই, কাঁচের চুড়ি দেখলে ভাঙি ইচ্ছে করে লণ্ড ভণ্ড করি এবার পৃথিবীটাকে মনুমেন্টের পায়ের কাছে দাঁড়িয়ে বলি আমরা কিছু ভাল্লাগে না। - সুনীল গঙ্গোপাধ্যায়
বন্ধু মানেই দুটো মানুষের মধ্যে সম্পর্ক স্থাপন নয় বরং বন্ধু মানেই হলো দুটি মনের মধ্যে অভিন্ন মিলন। যে মিলনকে সহজেই নষ্ট করা যায় না।
প্রিয় বন্ধু, শুভ জন্মদিন! বন্ধুত্বের প্রবাহমান এ পথে আরও বহু বছর জন্মদিন উদযাপনের অপেক্ষায় আছি।
বন্ধু পাই বা না পাই,, খোদার কাছে একটাই জিনিস চাই,, আমাদের বন্ধুত্বটা যেন সারা জীবন থাইকা যায়।
যে প্রেমে দুজন বন্ধু হতে পারে না, সে প্রেম ফুল কেনাবেচার ধান্দা ছাড়া কিছু নয়
যখন আপনার পাশে সঠিক বন্ধু থাকে সমর্থন করার জন্যে তখন যেকোনো কিছুই সম্ভব।