#Quote

প্রিয় ভাই তোমার প্রবাস জীবন সুখের হোক স্ট্যাটাস দিয়ে তোমাকে জানিয়ে দিলাম। নিজের সুখকে বিসর্জন দিয়ে আজ পরিবারের সুখের জন্য তুমি প্রবাসী হয়েছো। নিশ্চয়ই তুমি তোমার কষ্টের উত্তম প্রতিদান পাবে ইনশাআল্লাহ।

Facebook
Twitter
More Quotes
গোলাপ ফুল দিয়ে বাগান সাজাও। আর আমি আমার জীবন সাজাবো শুধু তোমাকে নিয়ে। ভালোবাসা আর উৎসাহে ভরে উঠুক প্রিয়জনের কাছে। আর লাল গোলাপের শুভেচ্ছা জানাচ্ছি এই দিবসে।
আমি একজন ভ্রমণকারী জীবনটি একটি ভ্রমণ মেলা
হতেই পারে আমি তোমার কাছে নয় অবতার নয় ভাঁড়। তবু সত্যি বলছি প্রিয়া, তোমার প্রেমেতে, জীবন হয়েছে স্রোতধার।
যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক । কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায়। আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেকবেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারো ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারো অবহেলায় সত্যিই কিছু আসে যায় না।- হুমায়ূন আহমেদ
সুখে থাকতে সবাই চায় কিন্তু কিছু মানুষের জীবনে সুখে থাকতে চাওয়াটাই দুঃখের কারণ হয়ে দাঁড়ায়। — হুমায়ুন আহমেদ
মানসিক শান্তিকে আপনার জীবনের সর্বোচ্চ লক্ষ্য হিসাবে সেট করুন এবং এটিকে ঘিরে আপনার জীবনকে পরিচালনা করুন।
বন্ধুত্বের সংজ্ঞা কজন বন্ধু বা জানে। বন্ধুত্বের ছিন্ন মৃত্যু আসলে করতে পারেনা। কারণ আমরা যাদেরকে প্রকৃত বন্ধু মনে করি। তাদেরকে সব সময় মনে স্মরণ রাখি। লেখকঃ সজিব আহমেদ
কৰ্মহীন জীবন হতাশার কাফনে জড়ানো জীবন্ত লাশ। - ডেল কার্নেগি
যখন কোনকিছুকে মন থেকে চাইলেও নিজের করে নেওয়া সম্ভব নয়। তখন একটা গোপন দীর্ঘশ্বাস ফেলুন এবং সেই পাওয়ার আশা টা ভুলে যান। জীবনে এগিয়ে চলুন।
জীবনকে উপভোগ করতে হলে মাঝে মাঝে ভ্রমণ করাটা জরুরি। না হলে জীবনের মানেই হারিয়ে যাবে।