#Quote

বন্ধুত্বের বাকি পথ একা হাঁটা হৃদয়বিদারক।

Facebook
Twitter
More Quotes
সময়ের সাথে সাথে মানুষ পরিবর্তিত হয় কিন্তু সত্যিকারের বন্ধু কখনোই বদলায় না।
সম্পদ বন্ধু আকর্ষণ করে। দরিদ্র মানুষ আত্মীয়ের কাছেও প্রত্যাখ্যাত হয়। গুণের আকর্ষণে যে বন্ধুত্ব সৃষ্টি হয়, এটাই সাধারণত স্থায়ী হয়ে থাকে। সঙ্গীহীন, নিঃসঙ্গ একাকী জীবনে মানুষ অতিষ্ঠ হয়ে ওঠে। তাই তার জন্য চাই বিশ্বস্ত বন্ধু, সহযোগী বা সহ্যাত্রী। তবে এই বন্ধু হতে হবে সৎ মানুষ। সঙ্গী বা বন্ধু না হলে জীবন–জগৎ ও পরকালের সবই ধ্বংস হয়ে যেতে পারে। তাই ইসলামও সঙ্গী নির্বাচনে, সৎসঙ্গ লাভে সৎসঙ্গের সাহচর্যে থাকার ব্যাপারে গুরুত্বারোপ করছে। সৎসঙ্গ মানব জীবনকে চারিত্রিক উৎকর্ষের উচ্চ শিখরে নিয়ে যায়। তেমনি অসৎ সঙ্গ ঢেকে আনে ধ্বংস।
মৃত্যু কি সহজ, কি নিঃশব্দে আসে অথচ মানুষ চিরকালই জীবন নিয়ে গর্ব করে যায় ।
বন্ধুত্ব কখনো দিন ক্ষণের হিসাবের খাতায় রাখা যায় না৷ জন্মদিন একটি বিশেষ দিন। যা সবার জীবনে বছরে একবার আসে। তাই আজকের তোমার বিশেষ দিনে ভালোবাসা নাও বন্ধু। শুভ জন্মদিন। তুমি বন্ধু দুঃখ দিও কষ্ট দিও ভুলে কিন্ত কখনো ভুলে যেও না। অটুট রেখো আমাদের বন্ধনের বন্ধুত্ব ভেঙে দিও না। বন্ধু আমরা হাতের উপর হাত রেখে করছি আমি পণ, আমাদের বন্ধুত্ব থাকব সারাজীবন। শুভ জন্মদিন কলিজার বন্ধু
আমাদের রহস্যময়তার পরীক্ষণে প্রাপ্ত সবচেয়ে সৌন্দর্যময় জিনিসগুলো হলো শিল্প, বিজ্ঞান এবং বন্ধুত্ব ~ অ্যালবার্ট আইনস্টাইন
একজন প্রকৃত বন্ধু হল একটি মানচিত্রের মতো যিনি আপনাকে সঠিক পথে পরিচালিত করবেন।
বন্ধুত্ব ছাড়া আমরা একাকীত্ব অনুভব করি তবে স্বার্থপর বন্ধুর চেয়ে একাকীত্ব উত্তম।
শুভ জন্মদিন ভালোবাসা! তোমার জন্য দোয়া, ভালোবাসা ও অনেক অনেক শুভ কামনা। আরও শুভ জন্মদিন হোক লিপিবদ্ধ হোক।
সন্তান বড় হইলে কি কঠিন হইয়া দাঁড়ায় তার সঙ্গে মেশা। সে বন্ধু নয়, খাতক নয়, উপরওয়ালা নয়, কি যে সম্পর্ক দাঁড়ায় বয়স্ক ছেলের সাথে মানুষের, সৃষ্টিকর্তা জানেন।— মানিক বন্দোপাধ্যায়।
আমার প্রিয় দোস্ত, তোমাকে জানাই শুভ বিবাহ মোবারাক । তুমি আমার বন্ধু যেমন ছিলো, তেমনি থাকবে আশাকরি । তোমার জন্য মন থেকে রইলো একরাশ গোলাপের শুভেচ্ছা । শুভ বিবাহ ।