#Quote

অপেক্ষা হলো শুদ্ধতম ভালোবাসার একটি চিহ্ন। সবাই ভালোবাসি বলতে পারে। কিন্তু সবাই অপেক্ষা করে সেই ভালোবাসা প্রমাণ করতে পারে না।

Facebook
Twitter
More Quotes
তোমার মিষ্টিমুখের ওই মিষ্টি হাসি দেখতে আমি বড়ই ভালবাসি!
অপেক্ষাকে কখনোই অভ্যাসে পরিণত হতে দেয়া ঠিক না, স্বপ্ন নিয়ে বাচা ও ঝুকি নেয়াতেই জীবনের স্বার্থকতা। - সংগৃহীত
আপনি নিজের প্রতি সবচেয়ে খারাপ পাপটি করতে পারেন ঠিক তখনই যখন আপনি বসে আছেন এবং অপেক্ষা করছেন যে কেও আপনাকে টাকা দান করবে।
কারো জন্য সময় অপেক্ষা করে না। সময় চলে যায় স্রোতের মত। আজ আমাদের সেই ছোট্ট তোতা পাখিটা কত বড় হয়ে গেছে ভাবতেই পারতেছি না। এই পাগলি তোর কি মামার কথা মনে পড়ে? আর আজ তোর জন্মদিন তাই আমি তোকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন।
লোকেরা আমাকে জিজ্ঞেস করে যে, শীতকালে আমি কী করি যখন বেসবল থাকে না । আমি বলিঃ আমি জানালার দিকে তাকিয়ে বসন্তের জন্য অপেক্ষা করি । — রজার হরণস্বয়
কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের। কিন্তু তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা!
আমি তোমাকে ভালবাসি এবং সর্বদা তোমার সাথে থাকতে চাই। তুমি আমার প্রেমের জীবন।
সবুজ পাহাড় আমায় বারবার ডাকে! দূরের ওই নীল আকাশ তাকিয়ে থাকে এক গুচ্ছ মেঘ নিয়ে আমার অপেক্ষায়…!! আমাকে সবুজ পাহাড়ের ভিতর হারিয়ে নিয়ে যাবে বলে।
মসজিদের খাটটা আমার অপেক্ষায়! আর আমি ব্যস্ত দুনিয়ার রং তামাশায়!
দিন শেষ হবে রাত ও ফুরাবে ফুরাবে ফুলের প্রাণ। এই জীবনের সময় ফুরাবে ফুরাবে মোর জান। তবুও তোমার জন্য ফুরাবে না আমার ভালোবাসার টান তোমাকে অনেক ভালোবাসি প্রিয়।