#Quote

আর্থিক নিরাপত্তার জন্য করা বিবাহ হচ্ছে স্রেফ আইনসংগত পতিতাবৃত্তি। -জর্জ বার্নার্ড শ

Facebook
Twitter
More Quotes
প্রিয় বান্ধবী আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময়।
আজ তোমাদের শুভ বিবাহ সম্পন্ন হলো। সামনের জীবন তোমাদের আরও শুভ হোক, তোমরা এ সমাজের জন্য শুভ কিছু বয়ে আনো, এই প্রত্যাশা রাখি। অবশেষে জানাই, “শুভ বিবাহ”।
একটি সফল বিবাহের জন্য অনেকবার প্রেমে পড়া প্রয়োজন, তবে সর্বদা একই ব্যক্তির সাথে।
প্রিয় দোস্ত আমার আমি ছিলাম তোর খুব কাছে মানুষ । আজ তোমার জীবনে আমার চেয়েও কাছে একজন মানুষ এলো । আজ থেকে তোর নতুন জীবন শুরু । জীবনে অনেক অনেক সুখী হও এই দোয়া করি । শুভ বিবাহ ।
ভুল শুধরে নেয়ার আরেকটি সুযোগ পেলাম, নতুন। - জর্জ বার্নার্ড শ
ঝগড়া হবে, মান অভিমান হবে,ফ্যামিলি প্রবলেম হবে, আর্থিক প্রবলেম থাকবে,আরো অনেক অনেক সমস্যা আসবে কিন্ত ছেড়ে যাওয়ার কথা কেনো আসবে।
আজকের এই দিনে আমি বিশ্বের সবথেকে মধুর, সুন্দরতম মানুষটির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং শেষ নিশ্বাস পর্যন্ত ভালোবেসে যাবো।শুভ বিবাহ বার্ষিকী
আজ আমাদের বিবাহ বার্ষিকীর কত তম বছর সেটা বড় বিষয় না, সব গুরুত্বপূর্ণ বিষয় হল ভালবাসা এবং একে অপরের প্রতি বোঝাপড়া, যা আমাদের সম্পর্ককে সুন্দরভাবে বজায় রাখতে সাহায্য করেছে। আমি তোমাকে ভালোবাসি, প্রিয়তম! শুভ বিবাহ বার্ষিকী!
একটা সুন্দর বিয়ের প্রয়োজন একজনের উপরই বারবার প্রেমে পড়া। - মিগান ম্যাকলাফলিন
ভালোবাসের কমতি নয় বরং বন্ধুত্বের কমতির কারণেই বিয়েতে ভাঙন ধরে থাকে। - ফ্রেডরিক নিয়েরজকি