#Quote

বিবাহের জন্য শুভকামনা রইল আমার প্রিয় বান্ধবী। অফুরন্ত ভালোবাসা নিয়ে হাজারো সুখের মুহূর্তের সূচনা হোক তোমার জীবনে।

Facebook
Twitter
More Quotes
জীবন চ্যালেঞ্জ ছুড়ে দেয় এবং প্রতিটি চ্যালেঞ্জ জয় করার জন্য রংধনু এবং আলো চ্যালেঞ্জ তার সাথে করেই নিয়ে আসে। - অমিত রায়।
জীবনে চাইলেই কাউকে কখনও নিজের করে পাওয়া যায় না, তার জন্য ভাগ্য থাকতে হয়।
একটি সুখী দাম্পত্য জীবনের রহস্য রয়ে যায় সারা জীবন
নতুন নতুন রং ধরেছে সোনার পৃথিবীতে যেন ভালোবাসা ছড়িয়ে আছে নীল আকাশের গায়ে আমায় দেখতে দাও ওই মন ভোলানো রামধনু রং দেখতে দাও।
একলা একা পথ চলতেই হবে,তাই কি ভয় পেতে হবে?জীবন যুদ্ধে নেমেছি কবে, হারিনি কেউ জিতেছি সবে।চলতি পথে আধার নেমেছে, আর নেমেছে বৃষ্টি।ভোরের আলোতে সূর্য নেমেছে,থমকে যায়নি দৃষ্টি। আজো একলা চলা সেই রাজপথে,বেঁচে থাকাতে জাগায় প্রত্যয়। এক বিন্দু ঘামের মূল কখনো হবে না অপচয়। বীরের গল্প বহু শুনেছি, আমি তাদের আদর্শে গড়ি আমার চলার পথ।কোনো বাঁধা বিপত্তির তোয়াক্কা করি না এই আমার শপথ।
এই পারে যদিও মোদের, নাই বা হয় দেখা! ঐ পারে সঙ্গী হবো, ভেবো না তুমি একা! ভালবেসে তোমায় আমি, জীবন ও দিতে পারি! তোমায় পেলে সুখের সাথে ও, দেবো আমি আড়ি!
ভালোবাসা যদি তরল পানির মত কোন বস্তু হত, তাহলে সেই ভালোবাসায় সমস্ত পৃথিবী তলিয়ে যেত। এমন কি হিমালয় পর্বতও -হুমায়ূন আহমেদ
বিয়ের পরে সেটা আর ভালোবাসা থাকে না, স্বামী স্ত্রী যেন দুটো যন্ত্র হয়ে যায়। যেখানে সবকিছু চলে নিয়ম মাফিক। ভালোবাসা হচ্ছে একটা অনিয়ম। যখন সেখানে নিয়মকানুন চলে আসে তখন আর ভালোবাসা থাকে না।-রেদোয়ান মাসুদ
মানুষ সহজে পেয়ে যাওয়া জিনিসের.. সঠিক মূল্যায়ন করতে জানে না! হোক সেটা ভালোবাসা, সম্মান কিংবা অন্য কিছু।
তোমার জীবন থেকে চিরদিনের জন্য যদি কখনো হারিয়ে যাই তাহলে চোখের জল ফেলনা। ভেবে নিও আমি তোমার স্বপ্ন ছিলাম মাত্র, আর ঘুম ভাঙতেই আমি চলে গেলাম।