#Quote

আপনি একা থাকলেই সেটাকে একাকিত্ব বলা হয় না। বরং সকলের কাছে অবহেলিত হয়ে খেয়াল রাখার কাউকে না পেলে, সেটাকেই একাকিত্ব বলে।

Facebook
Twitter
More Quotes
হারিয়ে ফেলার পর আফসোস করে লাভ নেই! থাকতে মূল্য দিতে শেখো।
জীবন একটাই, কিন্তু তা যদি খারাপ জিনিসগুলো অবহেলা করে বাচতে শেখা যায় তবে একটিই যথেষ্ট
ইসলামের দৃষ্টিতে অবহেলা মানুষকে কখনো সামনের দিকে এগিয়ে নিয়ে যায় না, কারণ অবহেলিত ব্যক্তিরা দ্বিগুণ শক্তি নিয়ে সামনে চলতে থাকে এটাই পৃথিবীর ইতিহাসে ইসলামের সৌন্দর্য।
মানুষের অনুপস্থিতিতে টের পাওয়া হলো সবচেয়ে কঠিন কাজ। তবে যদি ভাবে আপনি কারোর জন্য একাকিত্ব বোধ করছেন তবে ভেবে নিন আপনার জীবনেও প্রিয় মানুষ বলতে কেউ আছে। - নিক্কি স্কেইফেলবিন
মানুষ বড় বিচিত্র ! যে অবহেলা করে তার পিছনে সে দৌড়ায়! আর যে তাকে গুরুত্ব দেয়, তাকে সে অবহেলা করে।
মানুষ কঠিন আচরণ করতে পারে, যাকে তুচ্ছ ভাবে শুধুমাত্র তার সাথেই। তোমার মন স্বচ্ছ-শুভ্র,তুমি সম্মানের, তুমি অনেক দামী কেউ একজন। অন্তত এটুকু বুঝতে পারার পরে,কারো কাছেই নিজের অবহেলা পাওয়াটাকে মেনে নিও না
আমি সেই অবহেলা, আমি সেই নতমুখ, নিরবে ফিরে যাওয়া অভিমান-ভেজা চোখ, আমাকে গ্রহন করো । উৎসব থেকে ফিরে যাওয়া আমি সেই প্রত্যাখ্যান, আমি সেই অনিচ্ছা নির্বাসন বুকে নেওয়া ঘোলাটে চাঁদ । আমাকে আর কি বেদনা দেখাবে ?
নিজেকে লুকাতে শিখে গেছি! কারোর অবহেলায় এখন আর কিছু যায় আসে না।
একা থাকাকে একাকিত্ব বলে না,সবার কাছে অবহেলিত হয়ে খেয়াল রাখার কাউকে না পাওয়াকে একাকিত্ব বলে,এই জীবনটা বোঝা কতই না কঠিন কেউ কাছে আসে তাদের স্বার্থ পূরণ করার জন্য কেউবা আসে তাদের নিজের খেয়াল খুশি মতো এসো সবাই চলে যায়।
একটা সময় যাদের কাছে খুব প্রিয় ছিলাম, এখন তাদের কাছেই খুব বিরক্তিকর হয়ে উঠেছি।