#Quote

কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের। কিন্তু তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা!

Facebook
Twitter
More Quotes
না পাওয়ার কষ্ট যার সহ্য হয়ে গেছে, সে আর পাওয়ার জন্য উতলা হয়ে ওঠে না।
আমি থাকবো না এর চেয়ে আনন্দের আর কি হতে পারে। পৃথিবীটা সারাজীবন না থাকারই জায়গা। এক সময় সবাইকে যেতে হবে, শুধু সময়ের অপেক্ষা।
হটাৎ একদিন উমার (রা) একটি ময়লা-আবর্জনার স্তূপের পাশদিয়ে যাওয়ার সময় থমকে দাঁড়ালেন, এবং তা দেখে মনে হচ্ছিলো তার সঙ্গীগণ দুর্গন্ধে জন্য কষ্ট পাচ্ছিলেন। তিনি বললেন, এটা তোমাদের সেই পৃথিবী যা পাওয়ার জন্য তোমাদের এত আগ্রহ ও কান্নাকাটি করো। — হযরত উমার (রা)
যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক । কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায়। আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেকবেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারো ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারো অবহেলায় সত্যিই কিছু আসে যায় না।- হুমায়ূন আহমেদ
ভুলটা শুধু আমার একারই ছিল কারন সপ্ন টা শুধু আমি একাই দেখেছিলাম।
বদলে গেলা তুমি কিন্তু কষ্ট পেলাম আমি যাকে আমরা পাব না কোনদিন তাকেই মন থেকে ভালোবেসে ফেলি
আমার প্রিয় বন্ধু, আমি আপনার নিকট ক্ষমা চাওয়ার এই সুযোগটি গ্রহণ করি। যদি আমি ইচ্ছাকৃতভাবে এবং অসাবধানতাবশত আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে আজকের এই রাতে আমাকে মনে রাখবেন এবং আমাকে ক্ষমা করবেন। শুভ শবে বরাত!
দুনিয়ায় সবকিছু একদিন বদলে যায় কিন্তু মায়ের ভালোবাসা কখনোই বদলায় না, তাই তো মাযের তুলনা চলে না॥
অপেক্ষা কি জিনিস তা আমাকে শেখাতে চাইছো? আমি তো এখনও তার একটা আওয়াজ শোনার আশায় আজ পর্যন্ত নিজের পুরোনো নাম্বারটাও বদলাইনি।
আমাদের গভীর রাতের কষ্টটা একান্তই নিজের হয়। কারো সাথেই সেটা কখনো ভাগ করে নেয়া যায় না।