#Quote

কিছু কথা অপ্রকাশিত থাক কিছু ভালোবাসা গোপন থাক কিছু গল্প অসমাপ্ত থাক হয়তো কোন সমাপ্তির আশায়

Facebook
Twitter
More Quotes
আপনি পাল্টাতে পারেন কিন্তু আপনার বাবার ভালোবাসা কখনোই পাল্টাবে না
অর্থই যেখানে মহামূল্য। ভালোবাসা সেখানে দুর্মূল্য। যোগ্যতা কিংবা হৃদয়ের মাপকাঠিতে নয়, বরং আর্থিক অবস্থানের উপর ভিত্তি করেই বর্তমানে ভালোবাসা তৈরি হয়।
মানুষকে ভালোবাসলে মানুষও ভালোবাসে। যদি সামান্য ত্যাগ স্বীকার করেন, তবে জনসাধারণ আপনার জন্য জীবন দিতেও পারে। -বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ।
ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে না হওয়াটাই বোধ হয় ভালো। বিয়ে হলে মানুষটা থাকে ভালোবাসা থাকে না। আর যদি বিয়ে না হয় তাহলে হয়তো বা ভালোবাসাটা থাকে, শুধু মানুষটাই থাকে না। মানুষ এবং ভালোবাসা এ দুয়ের মধ্যে ভালোবাসাই হয়তো বেশি প্রিয়।
মানবতার ধর্ম হলো অন্যকে ভালোবাসা। — গিউসিপি মাজিনি
আল্লাহর রহমতে এত বছর পরেও আমি তোমার প্রেমে পাগল। আল্লাহ তাআলা তোমাকে হেদায়েত দান করুক এবং আমার প্রতি তোমার ভালোবাসা আরো বাড়িয়ে দিক। শুভ বার্ষিকী প্রিয়া।
তোমাকে ভালোবাসার অজুহাতে – একটু বাঁচি আমি জীবনকে,তোমার সাথে হাসার অজুহাতে, নিজের মনকে খুঁজে পাই তোমাতে, তোমার অভিমানের নিঃশ্বাসে – কখনো ঝরে যাই চুপিসারে তোমার সরলতার আবেশে – ভালো লাগা বাড়ে বারবারে তোমার না বলা প্রেমের মাঝেও – তোমাকেই আপন করে পাই প্রতি বারে।
দিনের বেলায় তুমি আমার জীবনের আলো রাতের বেলা তুমি আমার পথের তারা।
রাগ করোনা রাধিকা তোমায় বড়ো ভালোবাসি। তাইতো কত দূরে থেকে তোমার কাছে আসি।
আমি পাহাড় ভালোবাসি, কারণ পাহাড় দেখলে নিজেকে ক্ষুদ্র মনে হয়। এতে আমি বুঝতে পারি জীবনে কোন ব্যাপারগুলো সত্যি গুরুত্বপূর্ণ। — মার্ক ওবমাসিক