#Quote

আমারে কেও ছ্যাকা দাও। ……আমি বিরহের কবি হতে চাই-পরে উড়া ধুরা ক্যাপশন দিমু আল্লাহ সৃষ্টি সব কিছুই সুন্দর আমরা চার পাশে যা কিছু দেখি!””

Facebook
Twitter
More Quotes
কেয়ামতের দিন যাদেরকে প্রথমে জান্নাতের দিকে ডাকা হবে, তারা হলেন ঐসব ব্যাক্তি, যারা সুখে দুঃখে আল্লাহর প্রশংসা করেন। আলহামদুলিল্লাহ!!’
বিশাল রাতের বিস্তারে একটি একক তারার মতো, একাকীত্ব নম্র হয়, আত্মার নৃত্যে। একটি একাকী প্রার্থনা, একটি নীরব আবেদন, আল্লাহর উপস্থিতিতে, আশ্রয় খুঁজে পাওয়া।
আমরা জানি একদিন আমরা মরে যাব এই জন্যেই পৃথিবীটাকে এত সুন্দর লাগে।যদি জানতাম আমাদের মৃত্যু নেই তাহলে পৃথিবীটা কখনোই এত সুন্দর লাগতো না। -হুমায়ুন আহমেদ।
মসজিদের আলিঙ্গনে নির্জনতার ছায়া, নিঃসঙ্গতা ফিসফিস করে, আল্লাহর অনুগ্রহ চায়। একটি একাকী হৃদয়, সুজুদ ধনুকের মধ্যে, মসজিদের শান্তিতে বিশ্বাসের উদ্রেক হয়।
লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সঃ) ঘুমানোর আগে আল্লাহ’র কাছে মাপ চেয়ে নিবেন। – হতেও তো পারে আজ আপনার শেষ রাত।
এমন মানুষদের মধ্যে থাকুন যারা আপনাকে আল্লাহর কথা মনে করিয়ে দিবে। – ড. বিলাল ফিলিপ্স
সে কিছুই হারায়নি যে তার সবকিছু আল্লাহর কাছে সমর্পণ করেছে। - ড. বিলাল ফিলিপ্স
পরিবারের খুশির জন্য বড় ছেলে নিজের সব ইচ্ছে সব স্বপ্ন বিসর্জন দেওয়া
রমজান আল্লাহ ও বান্দার মাঝে নিতান্ত গোপন ইবাদত তাই এর মাধ্যমে আল্লাহ ও বান্দার মাঝে সম্পর্ক দৃঢ়তর হয় – আল হাদিস
মহান আল্লাহ তায়ালা সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে তার নিজ হাতে গড়েছে তোমার বাহ্যিক সৌন্দর্যের চেয়েও হাজার গুনে তোমার আত্মিক সৌন্দর্য বেশি হয়। আর বাকিটা জীবন সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।