#Quote

আপনি যখন কষ্ট পাবেন, তখন সেই কস্টকে প্রেরণায় রূপান্তরিত করার চেষ্টা করুন, হাল ছাড়ার কারণ হিসাবে নয়।

Facebook
Twitter
More Quotes
মেয়েদের কষ্ট বোঝা এতো সোজা নয়! তাদের সেই বাড়িতে জায়গা হয়না, যে বাড়িতে সে জন্মায়।
ছলনা ও ভালোবাসার কবলে পড়ে অনেক যুবক দিশেহারা হয়ে গেছে। জীবনের প্রথম প্রেম যতটা কষ্ট দেয় ততটা সারা জীবনেও কষ্ট পাওয়া যায় না।
দুঃখ আছে আমার এই মনে বলবো আমি কার সনে। দুঃখ শোনার মতো মানুষ নাই তাই নিজের মনের কষ্ট নিজেই পাই। আমার মনের মানুষের দেখা বলবো আমার মনের সব কথা!!!
কিছু মানুষের কষ্ট চোখ দিয়ে ঝরে, কিছু মানুষের কষ্ট মেজাজ দিয়ে প্রকাশ করে, কিছু মানুষের কষ্ট হৃদয়ের মাঝে শুকিয়ে মরে। তবে কষ্টকে যারা প্রকাশ করতে না পারে, তারাই জীবনে সবচেয়ে বেশি কষ্ট করে। - রেদোয়ান মাসুদ
দুঃখ-কষ্ট প্রকাশ করা সহজ কিন্তু বলা ততটাই কঠিন।
ঘরের কষ্ট পরেরর কষ্ট পাখি এবং পাতার কষ্ট দাড়ির কষ্ট চোখের বুকের নখের কষ্ট, একটি মানুষ খুব নীরবে নষ্ট হবার কষ্ট আছে কষ্ট নেবে কষ্ট - হেলাল হাফিজ
কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না।
কষ্টের ভাষা শুধু চোখের জলে হয় না কখনো কখনো মিষ্টি হাসির পিছনেও কষ্ট লুকিয়ে থাকে, যেটা সবার চোখে পড়ে না।
মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত, মাকে যারা কষ্ট দিবে তার কখনও জান্নাতে যেতে পারবে না। তাই সকলের কাছে আমার অনুরোধ তোমরা কখনও মাকে ক্ষ্ট দিওনা।
ছেলেদের কান্না করতে নেই কারণ এই সমাজ বলে ছেলেরা কান্না করলে সে নাকি আবেগী পুরুষ কিন্তু তারা তো জানে না ছেলেদের ভিতরের কি কষ্ট ছেলেরা ভিতরে ভিতরে কতটা ভেঙে পড়ে শুধুমাত্র সেই জানে।