#Quote

ভালোবাসার বাতায়নে, তোমারই মুখটি ভাসে, তখন আমি পাগল হই এক স্বপ্ন অভিলাষে ।

Facebook
Twitter
More Quotes
জন্মদিনের শুভেচ্ছা আপনাকে আপনার স্বপ্ন পূর্ণ করার শক্তি দেবে। - হ্যারিয়েট টুবম্যান
স্বপ্ন দিয়ে আকি আমি তোমায় নিয়ে সুখের সীমানা হৃদয় দিয়ে খুজি আমি তোমার মনেরই ঠিকান। ছায়ার মত থাকবো আমি সারাক্ষন শুধু তোমারি পাশে যদি বলো ভালো বাসো তুমি আমায়।
কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারে না, ভালবাসা ছাড়া কোন সম্পর্ক তৈরি হয় না। জীবনে একটা কথা মনে রেখো, কাউকে কাঁদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না।
“কিছু মানুষ স্বপ্নের জগতে বাস করে। কিছু মানুষ বাস্তবে বাস করে। আর কিছু মানুষ আছে, যারা স্বপ্নকে বাস্তবে পরিনত করে”– ডগলাস এভ্রিট (বৃটিশ কেমিস্ট ও লেখক)
সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”…শুভ সকাল।
একটি লক্ষ্য ঠিক করো। সেই লক্ষ্যকে নিজের জীবনের অংশ বানিয়ে ফেলো। চিন্তা করো, স্বপ্ন দেখো। তোমার মস্তিষ্ক, পেশী, রক্তনালী – পুরো শরীরে সেই লক্ষ্যকে ছড়িয়ে দাও, আর বাকি সবকিছু ভুলে যাও। এটাই সাফল্যের পথ। – স্বামী বিবেকানন্দ
ক্লান্ত হলেই থেমে যেয়ো না বরং যখন তোমার স্বপ্ন পূরণ হয়ে গিয়েছে তখন থেমে যাও।
স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে ভাঙ্গল । আমার এই এস এম এস তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।
রাত সবারই কাটে কারোর কাটে নতুন স্বপ্ন দেখে আবার কারোর কাটে স্বপ্ন গুলো ভেঙ্গে যাওয়ার যন্ত্রনায়
ছাত্রজীবনে আমি বিমানের পাইলট হতে চেয়েছিলাম। কিন্তু সেই স্বপ্ন পূরণে ব্যর্থ হয়েছি, হয়ে গেছি রকেট বিজ্ঞানী। - এ. পি. জে. আব্দুল কালাম