#Quote

হয়তো কোন দিনও ভোলা যাবে না ছোট ভাইকে। ছোট ভাইয়ের সাথে মিশে আছে কিছু আনন্দময় সন্দর মুহূর্ত। ছোট ভাইকে যেদিন প্রথম দেখেছিলাম সেদিন খুব খুশি হয়েছিলাম। যখন বারি থেকে দূরে থাকি তখন ছোট ভাইয়ের কথা খুব মনে পরে। আজও খুব মনে পড়ছে, ভাল থাকিস আমার প্রিয় আদরের ছোট ভাই।

Facebook
Twitter
More Quotes
একজন বড় ভাইয়ের কাছে ছোট ভাই মানে সর্বদাই ছোট ভাইই! তা সে যতই অন্যায় করুক, ভুল করুক, তাদের মধ্যে যা কিছু হয়ে যাক, কিন্তু দিনশেষে ভাই সবসময় ভাইই থাকে।
শুভ জন্মদিন আদরের রাজকুমারী। আমাদের কাছে তোমার জন্ম সবচেয়ে আনন্দময় একটি দিন। তুমি আমাদের একজন আদরের ভাতিজি। আমরা তাই সবসময় গর্ব অনুভব করি তোমার মত ভাতিজী পেয়ে। আশা করি তুমি তোমার ভালো গুণগুলি সামনের দিনগুলোতে ধরে রাখার চেষ্টা করবে। আর সকলকে আপন আলোয় আলোকিত করে তুলবে।
ছোট ভাই একজন ব্যক্তি যে আপনার প্রয়োজনের সময় সেখানে থাকে; আপনি পড়ে গেলে কেউ আপনাকে তুলে নেয়, একজন ব্যক্তি যে আপনার জন্য লাঠি হয়ে বোঝা বহন করবে যখন অন্যরা দূরে সরে যাবে, ভাই সবসময়ের বন্ধু।
আমাদের শৈশবের সমস্ত স্মৃতিগুলো আজ তোর জন্মদিনে মনে পড়ছে, তোর সাথে কাটানো শৈশব গুলো অনেক আনন্দময় ছিল, আজ তোর জন্মদিনে দেওয়ার মতো কিছু নেই দিয়ে গেলাম শুধু ভালোবাসা।
ছোট ভাই মানে টিভি দেখা নিয়ে দুষ্টু মিষ্টি ঝগড়া। ছোট ভাই মানে টিভির রিমোট নিয়ে ছোটাছুটি করা। ছোট ভাই মানে মাছের মাথা নিয়ে কাড়াকাড়ি করা।
ছোট ভাই মানে এক প্রকার সন্তানই, আদর শাসন করে তাকে সঠিক পথ দেখিয়ে দেয়ার দ্বায়িত্ব শেষ অবধি বড় ভাইয়েরই।
আমার মনে যাদের একটা ছোট বা বড় ভাই আছে তারা কখনোই বুঝতে পারে না যে তারা কতটা ভাগ্যবান৷ তারা যাই করুক, যেকোনো সমস্যা বা বিপদে এমন একজন ছিলো যে তাকে সাপোর্ট দিতে পারে, এবং সেই মানুষটাও তার খুবি আপন মানুষ।
ছোট ভাই হচ্ছে আয়নার মত, যাকে নিজের মত করেই আগলে রাখতে হয় , তবে তার থেকে ভালবাসা পাওয়া যায়।
এটা আজও বুঝলাম না বৃষ্টি আপা চলে আসলে কেন বিদ্যুৎ আপা চলে যায়।
ছোট ভাই মানে হলো আদর, আবদার আর দুষ্টুমির খেলাঘর। আপনার দিনের সমস্ত অবসাদ, ক্লান্তি দূর করতে তার কিছু সময়ের দুষ্টুমিই যথেষ্ট।