#Quote

ভাই তোমাকে কখনো জড়িয়ে ধরে বলা হয়নি আমি তোমাকে কতটা ভালোবাসি তোমাকে কতটা স্নেহ করি। বাবার পরেই তোমার স্থান তাইতো তোমাকে এতটা ভালবাসি। ভাই তুমি আমার সারা জীবন প্রিয় ছেলে প্রিয় থাকবে। শুধু এতটুকু মনে রাখবে তুমি যেখানেই যাও তোমার ভাইয়ের সাপোর্ট পাবে।

Facebook
Twitter
More Quotes
ছোট ভাই থাকা মানে বাস্ত সময় পাড় করার নিশঙ্গ সাথি, সময় অসময়ের দুষ্টু মিষ্টি জগরা। ছোট ভাই মানে খাবার নিয়ে কারাকারির মাধ্যম। ছোট ভাই মানে দুঃসময়ের সাথি। ছোট ভাই মানে দুষ্টুমি করে ব্যস্ত সময় পার করা।
আমার ভাই আমার কাছে একজন অপ্রতিরোধ্য সেরা বন্ধু এর মতো ।
আমার যৌবনের সবচেয়ে আনন্দের দিনগুলি যখন আমার ভাই এবং আমি বনের মধ্য দিয়ে দৌড়াতাম এবং বেশ নিরাপদ বোধ করতাম। রাচেল ওয়েইজ
আমার জীবনে আল্লাহর দেওয়া সেরা উপহার হল আমার ছোট ভাই। যাকে ছাড়া ছোট বড় সকাল বিকাল দুষ্টু মিষ্টি জগরা ভাবা যায় না।
ছোট ভাইয়ের সাথে আমি আমার জীবনের সবচেয়ে আনন্দের সময়গুলো কাটিয়েছি। মা বাবাকে লুকিয়ে আইসক্রিম, চকলেট ভাগ করে খাওয়া কিংবা টিভির রিমোট নিয়ে মারামারি করা, সবটা জুড়েই সঙ্গী ছোট ভাই।
ছোট ভাই মানে এক প্রকার সন্তানই, আদর শাসন করে তাকে সঠিক পথ দেখিয়ে দেয়ার দ্বায়িত্ব শেষ অবধি বড় ভাইয়েরই।
ছোট ভাই মানে টিভি দেখা নিয়ে দুষ্টু মিষ্টি ঝগড়া। ছোট ভাই মানে টিভির রিমোট নিয়ে ছোটাছুটি করা। ছোট ভাই মানে মাছের মাথা নিয়ে কাড়াকাড়ি করা।
হয়তো কোন দিনও ভোলা যাবে না ছোট ভাইকে। ছোট ভাইয়ের সাথে মিশে আছে কিছু আনন্দময় সন্দর মুহূর্ত। ছোট ভাইকে যেদিন প্রথম দেখেছিলাম সেদিন খুব খুশি হয়েছিলাম। যখন বারি থেকে দূরে থাকি তখন ছোট ভাইয়ের কথা খুব মনে পরে। আজও খুব মনে পড়ছে, ভাল থাকিস আমার প্রিয় আদরের ছোট ভাই।
ছোট ভাই মানে সময় অসময়ে হাজারো বাইনা করার আরেক নাম।
একজন ভাই বানাতে দুই জন মানুষ লাগে এক হলে তুমি আরেক হলো তোমার ভাই। ইসরায়েল জ্যাংগুইল