#Quote

মা যদি পৃথিবী থেকে চলে যায়, সেই ভালোবাসা বুদ্ধিমত্তা আর আনন্দময় হয় না।

Facebook
Twitter
More Quotes
একতরফা ভালোবাসা এমন আমরা জানি মানুষটা আমাদের ভালোবাসে না, কখনো ভালোবাসেনি , তারপরও আমাদের সেই মানুষটার কথা ভাবতেই ভালো লাগে, তাকে নিয়ে কল্পনা করতে ভালো লাগে।
বন্ধু হলো এমন এক ধরনের সিমেন্ট যা একটি পৃথিবী কে আঁকড়ে ধরতে পারবে। আর বন্ধুত্বের সম্পর্ক টা এতটাই মজবুত যে, বন্ধুত্বের ভিত্তিকে খুব সহজেই ভেঙে ফেলা সম্ভব নয়।
মনের মাঝে আঁটকে রাখা ভালোবাসার খোঁজে সময় আজও তোমায় খোঁজে সাদা কালোর মাঝে ।
ভালোবাসা সবচেয়ে বড় শক্তি এবং যেখানে ভালোবাসা আছে, তার জন্য সেখানে আনন্দ ও সুখ অবশ্যই থাকে। – মাহাত্মা গান্ধী
বিয়ের পরে সেটা আর ভালোবাসা থাকে না, স্বামী স্ত্রী যেন দুটো যন্ত্র হয়ে যায়। যেখানে সবকিছু চলে নিয়ম মাফিক। ভালোবাসা হচ্ছে একটা অনিয়ম। যখন সেখানে নিয়মকানুন চলে আসে তখন আর ভালোবাসা থাকে না।-রেদোয়ান মাসুদ
নিজের সন্তানের মতোই তোকে ভালোবেসেছি। কোনদিন তোকে নিজের সন্তানের চেয়ে কম ভালোবাসিনি। নিশ্চয়ই তুই জানোস, তোকে আমি কতটা ভালোবাসি। তোর আজ জন্মদিন, তাই আজ আমি তোকে জন্মদিনের শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাতে চাই। শুভ জন্মদিন মামনি আমার জীবনে আসার জন্য।
এই পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সমুদ্র ভালোবাসা রয়েছে এই বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালোবাসতে দাও, এক জনম নয়, হাজার জনম ভালোবাসবো তোমাকে ।
বাবা মানে শত শাসন সত্ত্বেও, এক নিবিড় ভালোবাসা।
এই পৃথিবী কখনো খারাপ মানুষের খারাপ কর্মের জন্য ধ্বংস হবে না , যারা খারাপ মানুষের খারাপ কর্ম দেখেও কিছু করেনা তাদের জন্যই পৃথিবী ধ্বংস হবে। -আইনস্টাইন
“গার্লফ্রেন্ড বিহীন তরুনের পৃথিবীতে বেঁচে থাকা, ঘাসবিহীন মাঠে গরুর পায়চারির মত।”