#Quote

নিজের মৃত্যুকে কেন ভয় পাও, কারণ জীবনের দুঃসাহিত অভিযানগুলোর মধ্যে নিজের মৃত্যু হলে একটি।

Facebook
Twitter
More Quotes
তোমার মধ্যে আমি আমার জীবনের ভালবাসা এবং সবচেয়ে কাছের বন্ধু খুঁজে পেয়েছি।
তোমাকে মন থেকে আমি কতটা ভালোবাসি এটা প্রকাশ করার জন্য ভালোবাসি এই শব্দটা অনেক ছোট হয়ে যায়। তোমাকে আমি যে পাগলের মতো ভালোবাসি এটা বুঝানোর জন্য আমার এক জীবন খুব ছোট হয়ে যায়।
ফুলকে ভালোবেসে জীবন উপভোগ করা যায়। ফুল দিয়ে নিজের প্রিয় মানুষকে শুভেচ্ছা জানানোর মতো আর কোন আনন্দ নেই এই পৃথিবীতে।
জীবনে বড় হও অনেক। নিজের উপর বিশ্বাস রাখো। নিজের স্বপ্নের দিকে অগ্রসর হও সকলকে ছাড়িয়ে। সবার মধ্যে নিজের সুন্দর একটা পরিবেশ গড়ে তোল। জন্মদিনের অনেক ভালোবাসা ও আশীর্বাদ রইল। শুভ জন্মদিন।
মৃত্যুর মতো এতো স্নিগ্ধ, এতো গভীর, সুন্দর আর কিছু নেই কারন মৃত্যু অনিবার্য। তুমি যখন জন্মেছো তখন তোমাকে মরতেই হবে। মৃত্যুর বিষয়টি মাথায় থাকলে কেউ পাপ করবে না। যেটা অনিবার্য তাকে ভালবাসাটাই শ্রেয়। মৃত্যুকে ভয় পাওয়াটা মূর্খতা। জ্ঞানীরা মৃত্যুকে ভয় পায় না। মৃত্যুকে আলিঙ্গন করো – গ্রহন করো, বরণ করে নাও। - হুমায়ুন ফরিদী
জীবনে আপনি যখনই অনিশ্চয়তার মুখোমুখি হবেন। তখন নিজের মধ্যে প্রত্যাশা কে বাঁচিয়ে রাখুন।
জীবন হোক কর্মময়, নিরন্তর ছুটে চলা। চিরকাল বিশ্রাম নেওয়ার জন্য কবর তো পরেই আছে।
জীবনে সব লড়াই একাই লড়তে হয় মানুষ কেবল সান্ত্বনাই দিয়ে যায় সাথে কেউ থাকেনা । — সংগৃহীত
শুধু বেঁচে থাকাই কখনো মানুষের জীবনের সার্থকতা নয়, আসলে সার্থকতা লুকিয়ে আছে মানুষের বেঁচে থাকার অর্থপূর্ণ কারণ খুঁজে পাওয়ার মাঝে। -ফিওদর দয়োভস্কি (বিশ্বখ্যাত রাশিয়ান লেখক)
মধ্যবিত্ত পরিবারের সন্তানের জীবন কোনো সহজ কথা নয়। ধনী হওয়া অথবা গরীব হওয়ার একটা মাত্রা থাকে। কিন্তু মধ্যবিত্তরা সব সময় এই দুই অবস্থার মধ্যে থেকে যায় যার ফলে তাদের আষ্টেপৃষ্ঠে সর্বদাই চাপ রয়েছে।