#Quote

বিশ্বাস রাখো আল্লাহর উপর একদিন তোমার সব চাওয়া গুলো পূরণতা পাবে ইনশাল্লাহ I

Facebook
Twitter
More Quotes
প্রতিটি সূর্যাস্ত আমাদের একদিন কম বাঁচতে দেয়! কিন্তু প্রতিটি সূর্যোদয় আমাদের আরও একদিন বিশ্বাস করার অনুমতি দেয়। এইভাবে, সেরার উপর আস্থা রাখুন।
ফুটবলে সবকিছু করা সম্ভব। শুধু আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার নিজের দক্ষতার ওপর বিশ্বাস রাখতে হবে। — কিলিয়ান এমবাপ্পে।
রোজার পুরষ্কার আল্লাহ নিজ হাতে প্রদান করবেন- আল হাদিস
আমি বিশ্বাস করতেই পারছি না যে আমি আমার জীবনের সেরা বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। এই বছরের মতো প্রতিবছর একসাথে সুখে কাটাতে চাই। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তমা স্ত্রী।
আমরা যা শিখছি তা যদি আমাদের বিশ্বাসের উপর কোন প্রভাব ফেলতে না পারে আমাদেরকে আল্লাহর কাছাকাছি নিয়ে যেতে না পারে আমাদের বিশ্বাসকে আরো মজবুত করতে না পারে তাহলে এর অর্থ হচ্ছে আমাদের উদ্দেশ্যে নিয়্যতে ভুল আছে- ড. আবু আমিনাহ বিলাল ফিলিপস
ফুটবলে আমার খব বেশি বন্ধু নেই। খুব বেশি বিশ্বাস করতে পারি, এমন মানুষও আমার আশেপাশে খুব কম। বেশিরভাগ ক্ষেত্রেই আসি খুব একা। — ক্রিশ্চিয়ানো রোনালদো।
লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সঃ) ঘুমানোর আগে আল্লাহ’র কাছে মাপ চেয়ে নিবেন। – হতেও তো পারে আজ আপনার শেষ রাত।
আমি মুছে দিবো তোর চোখের জল, প্রিয় বন্ধু ভেভে সব কিছু আমায় খুলে বল। সুখ দুঃখের সাথী হয়ে থাকবো তোর সাথে, এতটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।
আমি করি মোবাইল প্রযুক্তিটির আরো বিস্তৃত ভূমিকা আছে। এটি বিশ্বের বৃহত্তম কিছু সমস্যার সমাধান করতে পারে৷ - হান্স ভেস্টবার্গ।
আল্লাহ তাআলার গুণাবলিতে তোমরা ভূষিত হও। - আল হাদিস