#Quote

বন্ধনের মধ্যে জন্ম হলেও নারী পুরুষ স্বাধীন প্রাণীরূপে সৃষ্ট হয়েছে। - শীলার

Facebook
Twitter
More Quotes
পুরো দুনিয়াটাই একটা রঙ্গমঞ্চ, আর প্রতিটি নারী ও পুরুষ সে মঞ্চের অভিনেতা; এই মঞ্চে প্রবেশ পথও আছে আবার বহির্গমণ পথও আছে,জীবনে একজন মানুষ এই মঞ্চে অসংখ্য চরিত্রে অভিনয় করেন। - উইলিয়াম শেক্সপিয়ার
যখন কোন পুরুষ তার স্ত্রীর জন্য গাড়ির দরজা খোলেন, তা হয় নতুন গাড়ি বা নতুন স্ত্রী, এর অর্থ দাম্পত্য জীবন শুরুতে খুব সুন্দর থাকে, কিন্তু সময়ের সাথে সাথে এই সৌন্দর্যের বৃদ্ধি হওয়া উচিত, আর এই বৃদ্ধি পরস্পরের সহযোগিতার মাধ্যমেই সম্ভব।
প্রিয় বন্ধুদের সাথে বন্ধুত্ব হচ্ছে সবচেয়ে মধুর বন্ধন, এই মধুর বন্ধন পৃথিবীতে সবচেয়ে কাছের একটু বন্ধন।
সাধারণত স্ত্রীজাতি কাঁচা আম, ঝাল লঙ্কা এবং কড়া স্বামীই ভালোবাসে। যে দুর্ভাগ্য পুরুষ নিজের স্ত্রীর ভালোবাসা হইতে বঞ্চিত সে – যে কুশ্রী অথবা নির্ধন তাহা নহে, সে নিতান্ত নিরীহ। - রবীন্দ্রনাথ ঠাকুর
আসল প্রেমিক পুরুষ তোর সেই ব্যক্তি, যে ব্যক্তি আপনার চোখের হাসিতে গোটা পৃথিবীর হাসি দেখতে পায়। আসল প্রেমিক তো সেই ব্যক্তি, যে ব্যক্তি আপনার চোখের মাধ্যমে গোটা পৃথিবী কে দেখতে পায়।
আমার শাড়ির ড্রিপ পুরুষদের মধ্যে আমার স্বাদের মতো – অনবদ্য!
যে বন্ধন আমাদের সত্যিকারের পরিবারকে সংযুক্ত করে রাখে তা শুধু সংযুক্ত নয়, বরং একে অপরের প্রতি সম্মান এবং আনন্দের।
নারীর হৃদয় হলো এমন একটা জায়গা , যেখানে গেলে সকল পুরুষ নিজেকে হারিয়ে ফেলে। – রেদোয়ান মাসুদ
দাম্পত্য জীবন হল একটি সামাজিক বন্ধন যা স্বামী স্ত্রী দুজনের মধ্যেই স্থাপিত হয়। তাদের দুজনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বোঝাপড়া যত ভালো হবে দাম্পত্য জীবন ততই সুখের হয়।
ইসলামিক সমাজে নারী ও পুরুষের সমান অধিকার দেয়া হয়েছে । নারীর প্রতি যেমন পুরুষের দায়িত্ব রয়েছে, ঠিক তেমনি পুরুষের প্রতিও নারীর দায়িত্ব রয়েছে ।