#Quote

জন্মদিন আসে যায়, সবাই আরো একবছর বড় হয়ে যায় ,উপহারগুলো খোলা হয়, ফেলে দেয়া হয় ,কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারা জীবন থাকুক

Facebook
Twitter
More Quotes
আশা রাখি জীবনের আনন্দ যাত্রায় কখনো সত্যের পথ থেকে সরে যাবে না জন্মদিনের শুভেচ্ছে নিও শুভ জন্মদিন
আমার দিনটি শুরু হয়ে থাকে তোমাকে দিয়ে ও শেষ হয় তোমাকে দিয়ে। তোমায় নিয়েই আমার ভাবনার শুরু তোমাকে নিয়েই আমার ভাবনা শেষ। তোমাকে নিয়েই আমার সবকিছু তোমাকে ছাড়া আমি নিঃস্ব। আমার প্রিয় এই মানুষটির জানাই প্রথম বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।
মাঝে মাঝে ভাবি তোর জন্মদিনটা একটা জাতীয় ছুটি ঘোষণা করা উচিত। আফটার অল,তুই আমাদের জাতীয় সম্পদ। যতদিন না সেটা হচ্ছে ততদিন অবধি আমরাই জানাই,তোকে শুভ জন্মদিন
কারো জন্য সময় অপেক্ষা করে না। সময় চলে যায় স্রোতের মত। আজ আমাদের সেই ছোট্ট তোতা পাখিটা কত বড় হয়ে গেছে ভাবতেই পারতেছি না। এই পাগলি তোর কি মামার কথা মনে পড়ে? আর আজ তোর জন্মদিন তাই আমি তোকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন।
অসুর দলনী তুমি শক্তি সরূপিনী, বিপদে মা গো রক্ষা করো তোমার ভক্তদের। শুভ জগদ্ধাত্রী পূজা
আজ তোমার জন্মদিন, সুন্দর সুন্দর উপহার পাও বন্দুদের নিয়ে আড্ডা দাও, মজার মজার খাবার খাও উপভোগ করো তোমার বিশেষ দিন তোমাকে জানাই শুভ জন্ম দিন।
আলোকিত হোক তোমার বাকিটুকু জীবন।শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল।অতীতের দুঃখ ভুলে সামনে এগিয়ে যাও সততার সাথে।
মাস যায় বছর আসে সবাই আশায় থাকে একটি সুদিনের আমি আশায় থাকি তোমার জন্মদিনের।
তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।
মাগো তুমি জগৎ জননী সবার করো ভালো, সবার মনে খুশি দিয়ে ভরিয়ে দিও আলো। শুভ জগদ্ধাত্রী পূজা