#Quote

যে হাত মানুষ ছেড়ে দেয় সে হাত আল্লাহ শক্ত করে ধরেন!

Facebook
Twitter
More Quotes
গোধূলি রঙে একটি একাকী মিনারের মতো, একাকীত্ব ডাক দেয়, একটি আত্মা পুনর্নবীকরণের জন্য। নীরব দোয়ায় আল্লাহ তা 'আলার রহমত কামনা করে, হৃদয়ের মসজিদে, ঐক্য খুঁজে পাওয়া।
আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার রহমত বর্ষিত হোক সেই মানুষের উপরে যার মৃত্যু হাজির হয়ে তাকে চমকে দেওয়ার আগে থেকেই তিনি কথা কম বলেন, কোরআন অধ্যয়ন করেন, অতীতের কথা ভেবে কান্নাকাটি করেন, অবিরত চোখ বুলাতে থাকেন বুখারী ও মুসলিমে এবং আল্লাহর এবাদত করেন। — ইমাম আয-যাহাবী (রাহিমাহুল্লাহ)
কারো কাছ থেকে কিছু পেতে হলে যেমন তার সাথে সম্পর্ক ভাল রাখতে হয়। ঠিক তেমন আল্লাহর কাছ থেকে কিছু পেতে হলে, আল্লাহর সাথে সম্পর্ক ভাল রাখতে হবে!!!
আমি আল্লাহকে সবচেয়ে বেশি ভয় পাই। তারপর সেই মানুষকে ভয় পাই যে আল্লাহকে মোটেই ভয় পায় না। - শেখ সাদী
পরিস্থিতি যতই খারাপ হোক, সময় যতই বিপরীত দিকে প্রবাহিত হতে থাক না কেনো, তুমি ভয় পেয়ো না!! কারণ, তুমি তো আল্লাহর শক্তিতে শক্তিমান
আল্লাহ সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের থেকেও যেনো আত্মিক সৌন্দর্য বেশি হয়। সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
মানসিক ভাবে শক্ত হতে গেলে, ঠকতে হয়, হারতে হয়, কাদতে হয়, মরে যাবার ইচ্ছাটাকে বিসর্জন দিয়ে বাঁচতে শিখতে হয়।
তোমাদের মধ্যে ভালো মানুষ তারা, যাদের দেখলে আল্লাহর কথা স্মরণ হয়। – শুনানে ইবনে মাজাহ ১১৫২
নিজেকে কখনো অসুন্দর মনে করবেন না। কারণ আল্লাহর সৃষ্টি কখনো অসুন্দর হয় না।
তুমি যদি কাউকে ভালোবাস,তবে তাকে ছেড়ে দাও। যদি সে তোমার কাছে ফিরে আসে,তবে সে তোমারই ছিল। আর যদি ফিরে না আসে,তবে সে কখনই তোমার ছিল না। - রবীন্দ্রনাথ ঠাকুর।