#Quote

মানুষের জীবনের প্রথম ভালোবাসাটা খুবই গভীর হয়!!! তাই ২য় বার প্রেমের অনুভুতিটা চট করে আসে না। কিন্তু যখন আসে,,, তখন তা প্রথম বারের চেয়েও আরো গভীরতর হয়!!!

Facebook
Twitter
More Quotes
সম্পদের জন্য স্বাস্থ্যকর ইচ্ছা লোভ নয়। এটা জীবনের জন্য একটি আকাঙ্ক্ষা।– জেন সিন্সেরও
যদি বলো তোমায় মনে পড়ে কতবার? বলবো আমি, আমার চোখের পাপড়ি নড়ে যতবার! যদি বলো তোমায় ভালবাসি কত? আমি বলবো, ওই আকাশে তাাঁরা আছে যত!
দুঃখকষ্ট নিয়েই মানুষের জীবন। কিন্তু দুঃখের পাশাপাশি সুখ আসবে এটাও ধ্রুব সত্য।
আমি কারো জীবনের গল্প হতে চাই না…! হঠাৎ মনে পড়া কারো হাসির কারণ হতে চাই…!
যে মানুষ হিসেবে তার দায়িত্ব পালন করে তার সাথে লাখো মানুষের আশীর্বাদ থাকে।
মানুষের চেয়ে কপট প্রাণী আজও সৃষ্টি হতে। - জর্জ বার্নার্ড শ'
আমি মনে করি প্রকৃতির কল্পনা মানুষের চেয়ে অনেক বেশি, সে কখনই আমাদের শিথিল হতে দেয় না। - রিচার্ড ফেনম্যান
হোক নিভু নিভু ছোট্ট প্রেমের প্রদীপ হোক না কয়েক পলক হোক কিছু সময় তবুও প্রেম থাকুক বেঁচে লোম ক‚পে ছুঁয়ে যাওয়া ছোট্ট প্রহর এতটুকুই চাই, শুধু সুখকে যেচে।
মানুষের দীর্ঘ-জীবনে তাকে অনেক পা চলতে হয়,দীর্ঘ পথটির কোথাও কাদা, কোথাও পিছল,কোথাও উঁচু-নীচু থাকে, তাই লোকের পদস্থলন হয়; তারা কিন্তু সে কথা বলে না,শুধু পরের কথা বলে|পরের দোষ,পরের লজ্জ্বার কথা চীৎকার করে বলে,সে শুধু আপনার দোষটুকু গোপনে ঠেকে ফেলবার জন্যই। - শরৎচন্দ্র চট্টোপাধ্যায়
আমরা বেসেছি যারা অন্ধকারে দীর্ঘ শীতরাত্রিটিরে ভালো,খড়ের চালের পরে শুনিয়াছি মুগ্ধ রাতে ডানার সঞ্চার;পুরোনা পেঁচার ঘ্রাণ — অন্ধকারে আবার সে কোথায় হারালো! বুঝেছি শীতের রাত অপরূপ — মাঠে মাঠে ডানা ভাসাবারগভীর আহ্লাদে ভরা; অশত্থের ডালে ডালে ডাকিয়াছে বক; আমরা বুঝেছি যারা জীবনের এই সব নিভৃত কুহক । - জীবনানন্দ দাশ