#Quote

হতাশা আপনার সমস্ত শুভচিন্তাকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রাখে। সমগ্র বিশ্বকে অন্ধকার মনে হয় যেখানে কোনও আশা নেই, কোনো আলো নেই।যা একসময় আকর্ষণীয় বলে মনে হত হতাশাগ্রস্ত হৃদয়ে তাকে মলিন প্রতীত হয়।

Facebook
Twitter
More Quotes
চাঁদের আলো ফুরিয়ে এলো, সূর্য মামা হেঁসে উঠলো, সবাইকে জানাই সকালের শুভেচ্ছা। সুপ্রভাত।
জীবনে আশা প্রকৃত বন্ধুরা এমন সব স্মৃতি তৈরি করে দিয়ে যায় যে স্মৃতিগুলো পরবর্তী জীবনে মনে পড়লে আপনাকে হাসতে হবে আবার কখনো কাঁদতে হবে।
ঘুম ঘুম রাতের শেষে, সূর্য আবার উঠলো হেঁসে। ফুটলো আবার ভোরের আলো, দিনটা তোমার কাটুক ভালো। শুরু হল নতুন দিন, তোমাকে জানাই গুড মর্নিং।
অন্ধকার অন্ধকারকে তাড়াতে পারে না; কেবল আলোই অন্ধকারকে তাড়াতে পারে। ঘৃণা দিয়ে ঘৃণা দূর করা যায় না। কেবল ভালোবাসা দিয়ে ঘৃণা দূর করা যায়। - মার্টিন লুথার কিং
ও কী গুণছ ! দিন! দিন তো যাবেই ! দুঃখপোষা মেয়ে ! শুকোতে দাও স্যাঁতস্যাঁতে এ জীবন রোদের পিঠে, আলোর বিষম বন্যা হচ্ছে দেখ, নাচছে ঘন বন… সঙ্গে সুখী হরিণ। - তসলিমা নাসরিন
রাতের কালো আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে আকাশ ভরা সোনালী আলো আজকের সকাল টা তোমার কাটুক ভালো শুভ সকাল।
সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”…শুভ সকাল।
পুরনো যত হতাশা, দুঃখ,অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিস্যাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা।
কোনো সন্ধ্যায় ভুলে যেও সেই আলো, যখন সময় ডেকে নেবে অন্য প্রদীপের ধারে
মহান সংস্থাগুলি, জড়িত মানুষদের থেকে উচ্চ স্তরের প্রতিভা পাওয়ার আশা করেই থাকে। - বিল গেটস