#Quote

স্বপ্ন যদি হ’ত জাগরণ,সত্য যদি হ’ত কল্পনা, তবে এ ভালোবাসাহ’ত না হত-আশা কেবল কবিতার জল্পনা ।মেঘের খেলা সম হ’ত সব মধুর মায়াময় ছায়াময় ।নীরবে জানাশোনা,কেবল আনাগোনা, জগতে কিছু আর কিছু নয়।

Facebook
Twitter
More Quotes
প্রথম বিয়ে হচ্ছে বুদ্ধির কাছে কল্পনার জয় আর দ্বিতীয়বিয়ে হচ্ছে অভিজ্ঞতার কাছে আশার জয়। - স্যামুয়েল জনসন।
জন্মদিন আপনার পর্যাপ্ত শক্তি এবং সাহস পান যাতে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারেন। - হেলেন কেলার
যখর তুমি নাচবে, কল্পনা করবে যে তোমার সামনে কোনো দর্শক নেই। দেখবে তোমার সেরা নাচ তখনই বেরিয়ে আসবে৷ যখন গাইবে তখন মনে করবে তুমি একাই গাইছো। তোমার সামনে কেউ নেই। দেখবে পৃথিবীতে তুমি স্বর্গের সুখ পেয়ে যাবে।
তোমার যা আছে তা কখনও অপচয় করো না। মনে রেখ, তোমার এখন যা আছে, তা এক সময়ে তোমার স্বপ্ন ছিল – এপিকোরাস
এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে
মন দেখে ভালবেসো ধন দেখে নয় গুন দেখে প্রেম করো রুপ দেখে নয় রাতের বেলায় স্বপ্ন দেখো দিনের বেলায় নয় এক জনকে ভালবেসো দশ জনকে নয়
একজন মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে বড়োজোর মিথ্যে নিয়ে নানান রকম স্বপ্ন দেখতে পারে, যেগুলো সারাজীবনেও কখনও পূরণ হবে না। আর ওরকম মিথ্যে স্বপ্ন দেখতে দেখতেই হয়তো সে একদিন মারা যাবে। সেই মানুষকে ঘুম থেকে তোলার কিংবা মৃত্যুপথ থেকে ফেরানোর একটাই রাস্তা---শত কষ্ট হলেও, বাস্তব সত্যটা তাকে জানানো।
স্বপ্ন তাকে নিয়েই দেখ যে শুধু স্বপ্ন দেখায় না বাস্তবায়নও করে, কিন্তু এমন কাউকে নিয়ে স্বপ্ন দেখ না যে স্বপ্ন দেখিয়ে নিজেই হারিয়ে যায়।
অসম্ভব কিছু নিয়ে স্বপ্ন বানাও, স্বপ্ন একদিন পূরণ হবেই।
জীবন হতে পারে উত্তম, যদি আপনি জীবনকে ভয় না পান। এজন্য প্রয়োজন সাহস, কল্পনা শক্তি ও অল্প কিছু টাকাকড়ি। —চার্লি চ্যাপলিন