#Quote

বৃষ্টি মানে অনুভুতি সাথে আছে কেউ বৃষ্টি মানে নতুন করে ভালবাসার ঢেউ বৃষ্টি মানে মনের মাঝে লুকিয়ে থাকা আশা বৃষ্টি মানে বন্ধুর দেওয়া একটু ভালোবাসা ।

Facebook
Twitter
More Quotes
বৃষ্টি মানে অনুভুতি সাথে আছে কেউ বৃষ্টি মানে নতুন করে ভালবাসার ঢেউ বৃষ্টি মানে মনের মাঝে লুকিয়ে থাকা আশা বৃষ্টি মানে বন্ধুর দেওয়া একটু ভালোবাসা ।
দায়িত্ব আর কর্তব্যের কাছে ছেলেদের সব স্বপ্ন, আশা হারিয়ে যায়।
যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টি বৃষ্টি জড়িয়ে থাকে ঘাসে, সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি।
ঝড়ের নামকরন মানুষ নামানুসারে করা হতেই পারে,কিন্তু বৃষ্টির নাম করন করা হয় আত্মার খাতিরে। কেননা ঝড় আমাদের জীবনে যতই অন্ধকার আর ভয়ের জাগরণ করুক না কেনো,বৃষ্টি ঠিকই আমাদের মনকে শিথিল করে তোলে। - রুচি
আহা, শ্রাবণের বৃষ্টি! অনাবিল আনন্দে বৃষ্টিতে ভিজে দেহ মন একদিন শান্ত হতো। আজ তা আর হয়না।
প্রতিবার যখন একজন মানুষ একটি আদর্শের জন্য দাঁড়ায়, অথবা অন্যদের অনেক উন্নতি করার জন্য কাজ করে, অথবা অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে, তখন সে একটি ছোট্ট আশার আলো পাঠায়।– রবেরট এফ কেনেডি
আশা একটি জীবন্ত স্বপ্ন। - এ্যারিস্টটল
আমি ভাল নেই, তুমি ভাল আছ? মনে আছে কিছু? আমাদের কৃত পাপ? বৃষ্টিতে ভেজা দিন, পাশাপাশি রিকশায় হুড তুলে পলিথিন?আমার চঞ্চল হাত, তোমার মৃদু প্রতিবাদ , আমার অস্থির ঠোঁট, তোমার তীব্র প্রতিরোধ? অথবা একটু খানি রৌদ্র বেলায়, লেকের ধারে গাছের তলায় ঝিরঝিরিয়ে বৃষ্টি হলে, তুমি আমি ছাতার তলে।
আগে যদি জানতাম জীবনের সব চাওয়া পুরন হবে না,,,,, তাহলে কোনদিন তোমাকে আমার জীবনে পাওয়ার আশা করতাম না,।
বৃষ্টি প্রত্যেকটি বিন্দু যেন জীবনে শান্তির বীজ ফলায়। - অ্যানিস্টন গ্লিচ