#Quote

সকলকে দ্রুত মানবতার শিক্ষাগ্রহণ সুযোগ করে দাও। তাহলে দেখবে পাথরে সূচিত হৃদয়গুলো, ভালোবাসায় পরিপূর্ণ হয়ে গেছে। — অমিত রয়

Facebook
Twitter
More Quotes
জানিনা কি থেকে কি হয়ে গেল! ধোকা একজনই দিল, কিন্তু সবার উপর থেকে কিভাবে যেন বিশ্বাস উঠে গেল। নতুন করে আর কাউকেই বিশ্বাস করতে পারছি না, কারো প্রতি আর ভালোবাসার প্রয়াস টুকু জাগিয়ে তোলার ইচ্ছেই করে না।
এখন আমি এক অজানা জগতে অবিবাহিত, কিন্তু তোমার সাথে একটি অতীত ছিল যা আমি খুব ভালোবাসতাম।
তোর মত একজন ভালো বান্ধবী পাওয়া ভাগ্যের ব্যাপার । তুই আমার জীবনের এক অমূল্য সম্পদ । আজ সেই তোর বিয়ে । অনেক অনেক দোয়া আর ভালোবাসার তো জন্য । অনেক অনেক সুখী হও এই দোয়াই করি।
কিছু কিছু ভালোবাসা পূর্ণতা পায় না, কিছু ইচ্ছে অপূর্ণ থেকে যায়, ঠিক তেমনি হারিয়ে গেলে মনের মানুষ খুঁজে পাওয়া যায় না।
এই মাসে আসুন আমরা সকলে মিলে ভালোবাসা ও সহমর্মিতার বন্ধনে আবদ্ধ হই।
সংগীত যখন ভালোবাসার প্রাণ তখন উচ্চকণ্ঠে গান গেয়ে যাও। — জন কিটস
ভালোবাসা, কী নাম তোমাকে দিবো? তুমি তো আমারই নাম, আমারই আঙুল ছোঁয়া আলিঙ্গনে বন্ধ সারাবেলা।
পূর্ণতা পাক পৃথিবীর সকল ভালোবাসা সুন্দর হোক সম্পর্কের শেষটা
তোমাকে ভালোবাসা যদি পাগলামি হয়ে থাকে, তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবে। তাতে যদি আমার প্রতি তোমার অভিমান হয়, তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়।
স্বপন ভেঙ্গে নিশুত রাতে, জাগবে হঠাৎ চমকে কাহার যেন চেনা ছোয়ায় উঠবে ও-বুক ছমকে-জাগবে হঠাৎ ছমকে,ভাববে বুঝি আমিই এসে বসনু বুকের কোলটি ঘেষে ধরতে গিয়ে দেখবে যখন শুন্য শয্যা মিথ্যা স্বপন বেদনাতে চোখ বুজবে-বুঝবে সেদিন বুঝবে। - কাজী নজরুল ইসলাম