#Quote

তোমার আমার ভালোবাসা আকাশের চেয়েও বিশাল ছিল। হঠাৎ মেঘ এসে ভালবাসার সব স্বপ্নকে ভিজিয়ে দিল। আজ আমি মিথ্যা ভালোবাসার ছলনায় তোমার পথ চেয়ে থাকি তবু তুমি নেই আমার তরে।

Facebook
Twitter
More Quotes
একজন মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে বড়োজোর মিথ্যে নিয়ে নানান রকম স্বপ্ন দেখতে পারে, যেগুলো সারাজীবনেও কখনও পূরণ হবে না। আর ওরকম মিথ্যে স্বপ্ন দেখতে দেখতেই হয়তো সে একদিন মারা যাবে। সেই মানুষকে ঘুম থেকে তোলার কিংবা মৃত্যুপথ থেকে ফেরানোর একটাই রাস্তা---শত কষ্ট হলেও, বাস্তব সত্যটা তাকে জানানো।
ফিরে এসো ছায়ার মতো অথবা স্বপ্নের মতো।
আলোছায়ার সব গল্পগুলো তোমার শহরেই মানায় সার্থক ভালোবাসার গল্প গুলো আমার গ্রামই বানায়।
ভালোবাসার সম্পর্ক হলো বাতাসের মতো তুমি ইহাকে দেখতে পারবে না তবে অনুভব করতে পারবে। - নিকোলাস স্পার্কস
সবাই স্বপ্ন দেখে; যারা রাতে ঘুমের অবসরে স্বপ্ন দেখে, সকালে উঠে সেই স্বপ্নকে তাদের কাছে মূল্যহীন মনে হয়। কিন্তু দিনে যারা স্বপ্ন দেখে তাদের থেকে সাবধান; কারণ তারা খোলা চোখে স্বপ্ন দেখে, এবং সেগুলোকে বাস্তব করার ক্ষমতা রাখে – টি.ই লরেন্স
নীল আকাশ তুমি মেঘলা কেনো, বকলো তোমায় কে? রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে? তা নাহলে সকাল থেকে কাঁদছো কেনো এতো, তোমারও কি মনটা খারাপ আমারই মতো?
তোমার আকাশ স্তব্ধ ভীষণ মেঘলা মনের বশে আমার মতো আকাশ তাও সুর বেঁধে যায়, বাউল হওয়ার অভ্যাসে
কষ্টের মেঘ গুলো বৃষ্টি হয়ে ঝরে; এই শহরে সবুজ পাতার হলুদবর্ণ দেয় যে নিমিষে সরিয়ে!
পথ যেদিকে নিয়ে যায় সেদিকেই যেও না। যেদিকে কোনও পথ নেই, সেদিকে হাঁটো এবং নিজের চিহ্ন রেখে যাও – রালফ ওয়ালডো এমারসন (দার্শনিক)
জীবনের ঝড়ে তুমি রংধনু হয়ে যাও। সন্ধ্যার রশ্মি যা মেঘকে দূরে ঠেলে দেয়, এবং আগামীকালের ভবিষ্যদ্বাণীমূলক রশ্মি দিয়ে আভা দেয়। - লর্ড বায়রন