More Quotes
বিশ্বাসের শক্তি অপরিসীম এটি মানুষের জীবনের প্রতিটি বাঁকে সাহস যোগায়।
ভালোবাসতে সুধুই মন লাগে কিন্তু তাকে টিকিয়ে রাখতে মনের জোর কিংবা সাহস লাগে।
যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা।
এমন জিনিসগুলি সনাক্ত করুন যা আপনাকে আপনার স্বপ্নের কাছাকাছি নিয়ে যাবে এবং সেগুলিকে অভ্যাস করে তুলবে। আপনি সফল না হওয়া পর্যন্ত ধর্মীয়ভাবে সেই অভ্যাসগুলি অনুসরণ করুন।
তরুণ প্রজন্মের কাছে আমার আহ্বান হলো ভিন্নভাবে চিন্তা করার সাহস থাকতে হবে। আবিষ্কারের নেশা থাকতে হবে। যেপথে কেউ যায় নি, সে পথে চলতে হবে। অসম্ভবকে সম্ভব করার সাহস থাকতে হবে। সমস্যা চিহ্নিত করতে হবে এবং তারপর সফল হতে হবে। এগুলোই হলো সবচেয়ে মহৎ গুণ। এভাবেই তাদেরকে এগিয়ে যেতে হবে। তরুণদের কাছে এটাই আমার বার্তা। - এ. পি. জে. আব্দুল কালাম
আমি হয়ত পারিনি তোমার জীবনটাকে আমার করে নিতে…কিন্তু তুমি তো পারতে আমার জীবনটাকে তোমার করে নিতে ???ভুলটা না হয় আমারি ছিলো…শুধরানোর অধিকার কি তোমার ছিলোনা।
বাবা হলেন পরিবারের সাহস, আশা এবং বিশ্বাস।
বিভিন্ন সামাজিক অবস্থানে আপনার সাথে থাকার জন্য সাফল্যের জন্য শুভকামনা। আপনার হৃদয়ে ধারণ করা সমস্ত স্বপ্ন, প্রিয়, বাস্তবায়িত হোক। এছাড়াও, জীবনের প্রতিটি দিন আপনার জন্য সেরা বয়ে আনুক শুভকামনা।
প্রতিটি সূর্যাস্ত আমাদের একদিন কম বাঁচতে দেয়! কিন্তু প্রতিটি সূর্যোদয় আমাদের আরও একদিন বিশ্বাস করার অনুমতি দেয়। এইভাবে, সেরার উপর আস্থা রাখুন।
তোমাকে ভুলে যাওয়ার আমার কোন সাহস নেই এবং ধরে রাখারও কোন অনুমতি নেই। তোমাকে শুধু ভালোবাসি কারণ ভালোবাসায় কারো অনুমতির প্রয়োজন পড়ে না।